“বারসো রে মেঘা মেঘা” গানে ছাদের উপরে শাড়ি পড়েই উ-দ্দা’ম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও!

“বারসো রে মেঘা মেঘা” গানে ছাদের উপরে শাড়ি পড়েই উ-দ্দা’ম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও!

আমাদের আশেপাশে এমন অনেক প্রতিভা শীল ব্যক্তিরা রয়েছে যাদের মধ্যে নাচ বা গানের প্রতিভা লুকিয়ে রয়েছে প্রচুর পরিমাণে । কিন্তু সময়ের অভাবে হোক বা অন্য কোনো কারণে সেগু-লি প্রকাশ্যে উঠে আসতে পারে না ।

অবশ্য এর জন্য অন্যতম একটি কারণ হলো প্রচার এর অভাব । আগেকার যুগের বহু মানুষ এরকম ভাবে অ-গোচরে হা-রিয়ে গেছে । কিন্তু বর্তমান যুগে তেমনটা ঘটতে দেখা যায় না । কারণ বর্তমান যুগে এসেছে সোশ্যাল মিডিয়া । সোশ্যাল

মিডিয়া আমাদেরকে মাঝেমধ্যে তুলে ধরে লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে। আমাদের ভারতবর্ষে বিভিন্ন ধরনের নাচের ধরন দেখা যায় আধুনিক ওডিসি অর্থ সহ আরো অনেক ধরনের নাচের ধরন লক্ষ্য করা যায় ।

প্রত্যেকেই নিজেদের পছন্দমতো নাচের মাধ্যমে নিজেদেরকে বড় করে তোলার চেষ্টা করে । কিন্তু মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়ার পর্দাতে এমন কিছু ধরনের নাচ প্রকাশিত হয় যেগু-লি আমাদেরকে রীতিমতো ম-ন্ত্রমুগ্ধ করে তোলে ।

ঠিক তেমন চিত্র দেখা গেল এই ভিডিওর মাধ্যমে । কারণ এই ভিডিওতে এক যুবতী নাচের মাধ্যমে সাড়া ফেলে দিয়েছে গোটা নেট দুনিয়াতে । তার পাশাপাশি দর্শকদের

মনে দা-গ কে-টে দিয়েছে তাই তো মাত্র কয়েক ঘন্টা এই ভিডিওর দর্শকসংখ্যা ছাপিয়ে গেছে চার লাখের বেশি । সম্প্রতি এক যুবতী লাল ও অন্য কালারের মিশ্রিত একটি পোশাক পড়ে বাড়ির ছাদের মধ্যে একটি নিত্য পরিবেশন করেছেন ।

নাচটি দেখলে আপনি নিজেই অনুভব করতে পারবেন যে ওই যুবতী নিজের মনের মধ্যে লুকিয়ে থাকা সমস্ত ভাবনাচিন্তা কে প্রকাশ ঘটিয়েছে সেই নাচের মাধ্যমে । যদিও তিনি নাচটি বাড়ির ছাদের মধ্যে ক্যামেরাব-ন্দি করেছেন

কিন্তু সেই নাচ আবদ্ধ থাকে নি বাড়ির ছাদে । ছড়িয়ে পড়েছে পৃথিবীর আনাচে-কানাচে । জনপ্রিয় গান ‘বারসোরে মেঘা মেঘা’ গানের সাথে অসম্ভব সুন্দর ভাবে নিত্য পরিবেশন করেছেন তিনি ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!