পরণে নে’ই কোনো প্যা’ন্ট, পা দিয়ে সামান্য ঢেকে রাখা গো’পন স্থান, ভাইরাল কিরণমালার সুপার হ-ট ছবি, রইল ছবি!

পরণে নে’ই কোনো প্যা’ন্ট, পা দিয়ে সামান্য ঢেকে রাখা গো’পন স্থান, ভাইরাল কিরণমালার সুপার হ-ট ছবি, রইল ছবি!

ধারাবাহিক জগতে এমন কিছু চরিত্র থেকে থাকে যা আমাদের মনে গ-ভীর ভা-বে দা-গ কে-টে যায় । তাদের চরিত্রগুলো এতটাই নিখুঁত হয় যে আমরা প্রতিনিয়ত আমাদের মনে তাদের একটা আলাদা জায়গা করে দিতে পারি ।

ঠিক তেমনি একজন অভিনেত্রী হলেন ‘রুকমা রায়’ একদমই ঠিক শুনেছেন যিনি এই মুহূর্তে খরকুটো ধারাবাহিকে তিন্নি দিদির চরিত্রে অভিনয় করছেন । কিন্তু হঠাৎ করে রুকমা রায় কেন জনপ্রিয়তা পেলেও সে ব্যাপারে থাকছে একাধিক প্রশ্ন ।

এই প্রশ্নের উত্তর দিতে গেলে বলতে হয় যে রুকমা রায় তার অভিনয় দক্ষতা দিয়ে জয় করেছে আমাদের মন। তার পাশাপাশি তার মিষ্টি হাসি এবং শারীরিক সৌন্দর্যের জন্য কিছুটা হলেও উঠে এসেছে জনপ্রিয়তার নিরিখে প্রথমদিকে ।

মাঝে মধ্যেই তিনি মানুষের মনকে ছুঁয়ে যায় শুধুমাত্র অভিনয় দক্ষতা দিয়ে । এবার সেই রুকমা রায় একটি ছবির মাধ্যমে বাড়িয়ে তুলল উষ্ণতা রীতিমতো কাঁ-পিয়ে দিয়েছে গোটা নেট দুনিয়া ।

বিভিন্ন বিভিন্ন রকম চরিত্রে অভিনয় করে তিনি রীতিমতো জনপ্রিয়তার তু-ঙ্গে এই মুহূর্তে । বেশ কিছুদিন আগে কিরণমালা ধারাবাহিকে অনেকখানি জনপ্রিয়তা অর্জন করেছিলেন এই অভিনেত্রী ।

তবে ইদানিং তাকে দেখা যাচ্ছে সাদাকালো জামানাতে । রীতিমতো ভিড় বাড়িয়েছে তার প্রোফাইলে । নেটিজেনরা সবকিছু ফেলে এখন অধীর আগ্রহে অপেক্ষা রত তার পরবর্তী ছবিগুলোর জন্য।

সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট পরিমাণে সক্রিয় থাকেন বাংলার এই অভিনেত্রী । মাঝেমধ্যেই বাড়িয়ে তোলে নিজের জনপ্রিয়তা শুধুমাত্র কয়েকটি ছবি বা ভিডিও ব্যবহার করে । এবং ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয় সেই সমস্ত ছবি বা ভিডিওগু-লি ।

মুহূর্তের মধ্যে ঘু-ম উ-ড়ে যা-য় তরুণ প্রজন্মের । এবারও তার অন্যথা হলো না । ফের আরো একবার ঘুম উড়লো তরুণ প্রজন্মের শুধুমাত্র একটি ছবি ব্যবহার করে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন রুকমা রায় । আর তাতেই পরে গেছে শোরগোল । ছবিটিতে রুকমা রায়কে দেখা যাচ্ছে, হালকা সবজে রং এর ছোট্ট পোশাকে, এক্কেবারে আ-গুন লুকে, অগোছালো খোলা চুলে, ন্যুড মেক-আপে,

সে-ক্সি পো’জে। যা আপাতত ভাইরাল নেটদুনিয়ায়। তবে নেটিজেনদের নজর কা-রে অভিনেত্রী রুকমার উ-ন্মুক্ত উ-রু । ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে সেই ছবিটি । ইতিমধ্যে অনেকেই অনেক রকম মন্তব্য করেছেন সেই ছবির কমেন্ট সেকশনে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!