চোখের সামনে তলিয়ে গেল মালবাহী বিশাল লরি! কোনরকমে প্রাণে বাঁচলেন চালক! মুহূর্তে ভাইরাল ভিডিও।

চোখের সামনে তলিয়ে গেল মালবাহী বিশাল লরি! কোনরকমে প্রাণে বাঁচলেন চালক! মুহূর্তে ভাইরাল ভিডিও।

ফে’সবুক ইনস্টাগ্রাম টুইটার ও ইউটিউবে রোজই কিছু না কিছু ভাইরাল ‘হতে দেখতে পাওয়া যায়। যার মধ্যে যেমন থাকে বিভিন্ন হাসির ভিডিও তেমনি থাকে বিভিন্ন দু’র্ঘ-টনা র ভিডিও।

যা একজন দর্শককে যেমন উৎফুল্ল করে তেমনি অনেক সময় দর্শক ভয় পেয়ে যায় বিভিন্ন দু’র্ঘ-টনা দেখে। অনেক সময় এই ঘটনা হয় প্রাকৃতিক কারণে আবার অনেক সময় হয় মানুষের অসাবধা-নতায়।

আর এসব কারণেই মানুষ মুখোমুখি হয় বিভিন্ন অযাচিত দুর্যো-গের। সম্প্রতি ইউটিউবে আপলোড হয়েছে একটি ভিডিও। যা দেখে মানুষ প্রার্থনা করেছেন । এতটাই ভয়া-নক এই দু’র্ঘ-টনা।

দেখা যাচ্ছে একটি মাল ভর্তি ট্রাক পাটুরিয়া পল্টন ঘাটে নদী পারাপার করতে গিয়ে ত-লিয়ে গেল জলের তলায়। ঘাটে এসে লরির ড্রাইভার আর ব্রেক কষতে পারেন নি আর মাল সমেত লরি চলে গিয়েছে জলে। যা দেখা মাত্রই ছুটে এসেছে সাধারণ মানুষ।

Hero -র নতুন ইলেকট্রিক স্কুটার কিনলেই মিলবে 28000 টাকা ছাড়! অফার সীমিত সময়ের জন্য! রইল বিস্তারিত।

বাড়ির সদস্য সংখ্যা 5 জন। তাদের দেখাশোনা করার জন্য রয়েছে 600 জন পরিচারক-পরিচারিকা! দেখু’ন আম্বানির বাড়ির অন্দরমহল এর দৃশ্য

নাম নথিভুক্ত করলেই এককালীন ব্যাংক একাউন্টে মিলবে 4000 টাকা! হাতে মাত্র দু’দিন সময়! রইল বিস্তারিত।

রাজ্যের এই জে’লাগু’লিতে আগামীকাল থেকে শুরু হয়ে যেতে পারে টানা বৃষ্টি! সর্তকতা আবহাওয়া দ’প্তরের।

অনেকে আবার ঘটনার ভিডিও করেও রেখেছেন। মাল সমেত লরি নদীতে পরে যাওয়ার পর কোনো মতে দরজা খুলে বেরিয়ে আসতে পারেন লরির ড্রাইভার। সাঁতার দিয়ে তাকে উঠে আসতে হয় ডা’ঙ্গায়।

যা রীতিমত বড় একটি দু’র্ঘ-টনা ছাড়া আর কিছু নয়। আর এমন বড় দু’র্ঘ-টনা র সাক্ষী হয়ে থাকল সেখানকার সাধারণ মানুষ ও ল-রি চালক। এখানে দেখাই যাচ্ছে যে শুধুমাত্র লরির ড্রাইভারের অসাবধানতায় ঘটে গেল এত বড় একটি দু’র্ঘ-টনা।

মানুষ এত বু’দ্ধি ও প্রযুক্তি সাথে নিয়েও ঘটিয়ে চলেছে নানান দু’র্ঘ-টনা শুধুমাত্র সামান্য অসচেতনতার জন্য। যা একান্তই কাম্য নয়। অনেক সময় এইসব দু’র্ঘটনা কারণ হয়ে দাঁড়ায় অনেক জীবন হানির।

এখানে তা না ঘটলেও লরি ও মাল পত্রের অনেক ক্ষ-তি হয়। এবং চালকের প্রাণ নিয়েও সং-শয় দেখা যায়। আর আশেপাশের সব মানুষ বি’ষয়টির ভিডিও করেন কিন্তু তার সাহায্যে কেউ পৌছায় না।

মানুষ আজকাল নিজেকে নিয়েই মত্ত। কিন্তু যেকোনো দু’র্ঘ-টনা তেই মানুষ এক হয়ে সাহায্যের হাত বাড়ালে যেকোনো স-মস্যা কেই উতড়ে দেওয়া যায়। যার অভাব এখানে দেখা গেছে। আশা করা যায় অদূর ভবি’ষ্যতে মানুষের সচেতনতা বৃ’দ্ধি পাবে এবং মানুষ এমন দু’র্ঘ-টনা থেকে রক্ষা পাবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!