মানুষের সঙ্গে একই থালায় ভাত খাচ্ছে খুদে শালিক, একবার দেখুন এই ভিডিওটা

মানুষের সঙ্গে একই থালায় ভাত খাচ্ছে খুদে শালিক, একবার দেখুন এই ভিডিওটা

চারিদিকে এখন একটাই আতঙ্ক করো’নাভা’ইরাস। পেপার থেকে টিভি চারিদিকে কেবল একটাই যেন খবর। সব দেশের সরকার একজোট হয়ে নেমেছে এই ভা’ইরাসের বিরু’দ্ধে লড়াই। মানুষের সতর্কতা অবলম্বন করছে।

আর যার ফলে বন্ধুদের সাথে আড্ডা হোক বা কোন জমায়েত সবকিছুই প্রায় বন্ধ। বাড়িতে একই খবর শুনতে শুনতে আর ঘরের মধ্যে থাকতে থাকতে দম বন্ধ হয়ে আসছে সকলের।

এখন মন ভালো করার উপায় বলতে এখন কেবলমাত্র সোশ্যাল মিডিয়া। মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ভাইরাল হয় যা মানুষের মন ভালো করে দেয় নিমেষে।

কোন কোন ভিডিও চোখে জল এনে দেয় কোন ভিডিও আবার দেখে হেসে গড়িয়ে পড়ে মানুষ। আবার কোন ভিডিও দেখে আলাদা একটা ভালোলাগার অনুভূ’তি তৈরি হয়। সম্প্রতি এরকমই একটি ভিডিও ভাইরাল হয়ে গেছে যেখানে মানুষ আর এক পাখির মধ্যে বন্ধুত্ব লক্ষ্য করা গেছে। তাদের দুজনের মধ্যে গভীর বন্ধুত্ব ও ব‍্যক্তিটির মনুষত্ব মন ছুয়ে গেছে।

মেঘরাজ দেশাল নামের একজন ইউটিউবার তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল একটি ভিডিও পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে ইউটিউবারের বাবা একটি রেস্টুরেন্টে বসে খাবার খাচ্ছেন।

হঠাৎ একটি পাখি তার সামনে এসে বসে যায়। আর খাবার প্লেটের এক প্রান্ত থেকে খুটে খুটে খাবার খেতে শুরু করে। পাখিটিকে দেখেই বোঝা যাচ্ছিল সে খিদের জ্বা’লায় কাতর।

বেশিরভাগ মানুষ এই অবস্থায় পাখিটিকে হয়তো উড়িয়ে দিতো। কিন্তু এই ব্যক্তি যেভাবে পাখিটির মনের কথা বুঝেছে ও একই সাথে খাবার খেয়েছে তা দেখে মুগ্ধ হয়ে গেছে সকলে। এই কারনেই তো ভিডিওটি হয়েছে ভাইরাল।

video click

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!