নাগেশ্বরী, সম্পূর্ণ খালি হাতে বিশালাকার কেউটে ধরল দুঃসাহসী এই যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

নাগেশ্বরী, সম্পূর্ণ খালি হাতে বিশালাকার কেউটে ধরল দুঃসাহসী এই যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সাপ নামটা শুনলেই কেমন যেন গায়ে কাঁটা দিয়ে ওঠে। আর তা যদি কোবরার মত বিষধর সাপ হয় তাহলে তো আর কোন কথাই নেই। তবে হ্যাঁ এটা সকলের জন্য প্রযোজ‍্য নয়।

কিছু মানুষ রয়েছেন যাদের কাছে সাপ ধরা কোনো ব‍্যাপার নয়। সাপ ধরার জন্য নানান কৌশল রয়েছে , যারা সাপ ধরেন তারা যথেষ্ট প্রশিক্ষণপ্রাপ্ত। আর এবার এমনই এক স্নেক ক‍্যাচারের সাহসীকতা তাজ্জব করে দিয়েছে সকলকে‌।

সাহস শব্দটি প্রতিফলন যেন ঘটেছে তার চরিত্রে। সাপ ধরা অনেকের ক্ষেত্রে পেশা কিন্তু সাপ ধরা যে নেশা হতে পারে তার নিদর্শন এই যুবতী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এরকমই এক

যুবতীর সাহসিকতার নিদর্শন মিলেছে। এই স্নেক ক‍্যাচার যুবতীর নাম নাগেশ্বরী। সাপ ধরার প্রতি তার এতটাই আগ্রহ যে ইনস্টাগ্রামের পেজের নামই রেখেছেন নাগেশ্বরী স্নেক লাভার।

সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম একাউন্ট থেকে তিনি একটি ভিডিও পোস্ট করেছেন যা হয়ে গেছে ভাইরাল। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে তিনি খালি হাতে বড়ো একখানা কেউটে সাপ ধরেছেন। যা দেখলে শিউরে উঠতে হয়‌। সাপের ফণা কোনোকিছুই তাকে ভয় পাওয়ায়নি।

ভিডিওতে দেখা যাচ্ছে কোন এক এলাকায় নির্মাণ কাজ চলছে সেখানেই স্তূপাকারে কিছু টালি আছে। সেই টালির মধ্যে থেকে একটি বড় কিং কোবরা সাপকে খালি হাতে তুলে ধরেছেন তিনি।

কোবরাটি ছাড়া পাওয়ার জন্য ছটফট করতে থাকে কিন্তু শেষ পর্যন্ত না পেরে সে শান্ত হয়ে যায়। নাগেশ্বরী সাপ ধরার কৌশল দেখেই বোঝা গেছে তিনি এই কাজে তিনি সিদ্ধহস্ত। আর তাইতো মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নাগেশ্বরীর এই ভিডিও।

Video link click

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!