ধারালো দাঁত দিয়ে টেনে হিঁচড়ে আস্ত একটা গাড়ি তছনছ করে দিল বিশালাকার বাঘ, ভাইরাল ভিডিও

ধারালো দাঁত দিয়ে টেনে হিঁচড়ে আস্ত একটা গাড়ি তছনছ করে দিল বিশালাকার বাঘ, ভাইরাল ভিডিও

কেউ যদি শক্তিশালী হয় অনেকেই তাকে মজা করে বলে বাঘের বাচ্চা। বাঘের হুঙ্কারে যেমন কাপে দুনিয়া। ঠিক তেমনই বাঘের এক থাবায় শেষ হয়ে যেতে পারে একটি প্রাণও।

আর যদি ধরুন আপনি একটি গড়িতে বসে আছেন আর সেই গাড়িটিকে নিজের শিকার বানাতে মুখ দিয়ে টানছে বাঘ। তাহলে কি করবেন?

কি ভাবছেন মজা? একদমই নয় মজার কোনও বিষয় নয়। এবার একটি গাড়িকে নিজের শিকার বানাতে টানতে আরম্ভ করলো চিতা বাঘ। গাড়িটি ফাঁকা হলে একরকম ছিল। গাড়িটি কিন্তু ফাঁকা ছিলনা তাতে ছিল পর্যটক।পর্যটকসমেত সেই গাড়ি কয়েক ফিট টেনে নিয়ে গেল বাঘ।

এমনকি বাঘের টানা হেঁচড়ায় গাড়ির পিছনের দিকের বাম্পার ছিন্নবিচ্ছিন্ন। সেই বাম্পারে কামড় বসিয়েই গাড়িটিকে টানতে শুরু করে বাঘটি। কিন্তু জানেন কি বাঘটি পূর্ণবয়স্ক ছিল না। ছোট বাঘের গায়ে এত জোর অবাক সকলে।

সোশ্যাল মিডিয়ায় চরম ভাইরাল বাঘের গাড়ি টেনে নিয়ে যাওয়ার ভিডিও। ১৫ জানুয়ারি এই ভিডিয়ো এক মহিলার প্রোফাইল থেকে শেয়ার হয়। এই ঘটনা ঘটেছে বেঙ্গালুরুর বানেরঘাট্টা পার্কে।

ভিডিওতে লক্ষ্য করা যায় একজন বাঘকে দেখে আবার গাড়ির কাঁচ নামিয়ে তাকে তাড়ানোর চেষ্টাও করে। তবে, তাড়ানোকে বুড়ো আঙুল দেখিয়ে বাম্পারের উপর রাগ দেখিয়ে গাড়ি টেনে নিয়ে যায় বাঘ বাবাজি।

ছোট্ট বাঘের গায়ে এত জোর যে সে একটা আস্ত গাড়ি টেনে নিয়ে যাচ্ছে। এক ছোট্ট বাঘের গায়ে যদি এত জোর হয় তাহলে যদি পূর্ণবয়স্ক বাঘ হতো তাহলে কি হতো ভাবুন একবার।

video link click

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!