ফাঁকা ঘরে দুর্দান্ত এক্সপ্রেশনে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

ফাঁকা ঘরে দুর্দান্ত এক্সপ্রেশনে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া এমন এক প্লাটফর্ম যেখানে ভালো খারাপ উভয় দিক রয়েছে। সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র করে কেউ কেউ যেমন নিজের প্রতিভা বিকাশের মধ্য দিয়ে জনপ্রিয় হয়ে উঠছে তেমনি কিছু মানুষ নেগেটিভ কাজকর্মের মধ্য দিয়ে মানুষকে আকর্ষিত করছে।

সোশ্যাল মিডিয়ার চোখ রাখলেই বর্তমানে প্রচুর যুবতীদের দেখা যায় নিজেদের প্রতিভা প্রকাশ্যে আনতে। কেউ কেউ নিজেদের প্রচেষ্টায় প্রতিষ্ঠিতও হয়েছেন।

অর্থ্যাৎ কিছু ঘটনা যেমন প্রশংসিত হয় কিছু ঘটনা হয়ে ওঠে নেগেটিভ পাবলিসিটিও। তেমনি এবার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে যা নিয়ে তৈরী হয়েছে মতভেদ।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে ভারতবর্ষের জনপ্রিয় সঙ্গীত শিল্পী অলকা ইয়াসমিনের গাওয়া মে সাজ ধাজ কে কাবতক কারু ইন্তেজার গানের তালে পারফর্ম করছে একটি যুবতী মেয়ে। গানের তালে তার বডি মুভমেন্ট এক্সপ্রেশন সবটাই বেশ নিখুঁত।

যুবতীর এই নাচের ভিডিওতে অনেকে যেমন প্রশংসা করেছেন তেমনি অনেকে যুবতীটি যেভাবে শাড়ি পরেছে তা নিয়ে কটাক্ষ করেছে। অনেকের কাছে মনে হয়েছে নাচটির মধ্যে তিনি অঙ্গ প্রদর্শন করেছেন।

তবে এখানে কেবল শিল্পনৈপুণ্যর প্রকাশ ঘটেছে। শিল্পীমন দিয়ে পর্যবেক্ষণ করলে এরমধ্যে কোনো অশ্লীলতা পাওয়া যাবেনা। যদিও এইসব কথা

পাত্তা না দিয়ে যুবতীটি নিজের মতো করে নাচ করেছেন ও তা পোস্টও করেছে। তার এই নাচে মুগ্ধ হয়েছেন অনেক দর্শকগন।

video link click

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!