আচমকাই নদীতে বা-ন আসায় বড় ভা-ঙ্গ’নে ত-লি’য়ে গেলো বড় দোতলা বাড়ি, সাথে রয়েছে যুবক, ভাইরাল ভিডিও!

আচমকাই নদীতে বা-ন আসায় বড় ভা-ঙ্গ’নে ত-লি’য়ে গেলো বড় দোতলা বাড়ি, সাথে রয়েছে যুবক, ভাইরাল ভিডিও!

সোশ্যাল মিডিয়ার সাহায্যে আমরা প্রতিনিয়ত নানান ধরনের ঘটনাবলী সম্পর্কে অবহিত হতে পারি। এর মধ্যে কিছু এমন ঘটনা রয়েছে যা হয়ত খালি চোখে দেখা সম্ভব নয়।দূরদূরান্তের বিভিন্ন জিনিস সম্পর্কে আমরা সামাজিক যোগাযোগ মাধ্যমের সাহায্যে জানতে পারি।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমনই এক ভাইরাল ভিডিও সম্পর্কে আলোচনা করব।আপাতদৃষ্টিতে এই ভাইরাল ভিডিওটি দেখে যে কোন মানুষ অবাক হয়ে যেতে বাধ্য। হয়তো আপনাদের মনেও প্রশ্ন উঠছে এমন কি রয়েছে এই ভিডিওটিতে!

তাহলে আসুন আর দেরি না করে আমাদের এই প্রতিবেদনটি শুরু করা যাক। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে নদীর ভাঙ্গনের ফলে আচমকাই স্থানীয় এলাকায় এতটাই জলস্রোত হয়ে গিয়েছে যে একটি দোতলা বাড়ি ভেঙে পড়ে যাচ্ছে হঠাৎ করে।

হুরমুড়িয়ে বাড়ি ভেঙে পড়ে যাওয়ার ঘটনায় সকলেই আত-ঙ্কি-ত হয়ে পড়েছেন।বাসিন্দাদের মধ্যে অনেকেই চারদিকে ছুটোছুটি করতে শুরু করে দিয়েছেন। আবার অনেকেই ঘটনাটির ভিডিও করতে ব্যস্ত হয়ে পড়েছেন।

তাদের মধ্যে কেউ ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়ার ফলে মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে গিয়েছে। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটির দর্শক সংখ্যা প্রায় মিলিয়ন এর উপর পৌঁছে গিয়েছে।

লাইক এবং শেয়ার সংখ্যাও কথা বলার অপেক্ষা রাখে না। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন। ভিডিওটি কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না। ভাইরাল ভিডিও টি সম্পর্কে আপনার কোন রকম ব্যক্তিগত মতামত থাকলে তা অবশ্যই আমাদের কমেন্ট বক্সে শেয়ার করুন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!