মানুষের সাথে রাস্তায় ফুটবল খেলছে গরু অবাক করা ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল

মানুষের সাথে রাস্তায় ফুটবল খেলছে গরু অবাক করা ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল

নেটদুনিয়ায় বেশকিছু ভিডিও ভাইরাল হয় যেখানে আমর’া দেখতে পাই অনেকের অবাক করা কিছু ঘটনা। এই সমস্ত ভিডিও বর্তমানে ইন্টারনেট দুনিয়ায় বেশ হৈচৈ সৃষ্টি করেছে। এই ভিডিও মানুষ বেশ পছন্দ করছেন বটে। অনেকে আবার এই সমস্ত ভিডিও দেখে দিনের ক্লান্তি দূর করেন।

দেশ-বিদেশে কি সমস্ত ঘটছে সেগু’লো টুইটার এবং ইউটিউবসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে তুমুল ভাইরাল হয়। সকলেই এই সমস্ত ভিডিও দেখতে বেশ পছন্দ করেন। পাশাপাশি এই ভিডিওতে ভিউ এর সংখ্যা অনেক বেশি থাকে।

সম্প্রতি যে ভিডিওটা দেখা যাচ্ছে তা অন্যান্য ভিডিও থেকে সম্পূর্ণ আলাদা। আলাদা হওয়ার কারণ এটাই যে ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে যে

একটি গরু মানুষের সাথে ফুটবল খেলছে আপনার কাছে বি’ষয়টি অবাক লাগলেও বাস্তবে এমনটাই ঘটেছে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে ভারতের একটি মাঠে বেশ কয়েকজন তরুণের সাথে একটি গরু ফুটবল নিয়ে দাঁড়িয়ে আছে তার ইচ্ছামত ফুটবলটাকে এদিক-ওদিক চালনা করছে।

কখনো কখনো ফুটবলের উপর পা রেখে গোল দেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছে পুনরায় বল নেওয়ার জন্য বলের পিছনে পিছনে দৌড়াচ্ছে।

মাত্র তিন মিনিটের এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ইউটিউবে আপলোড করার সাথে সাথে ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়া নেটিজেনরা ভিডিওটি নিয়ে নানা ধরনের মন্তব্য করেছেন। কোন কোন ব্যবহারকারী ভিডিওটি শেয়ার করে নিজের টাইমলাইনে সংগ্রহ করে রেখেছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!