মুক্তি পেয়েছে ‘হইচই’য়ের নতুন ওয়েব সিরিজ ‘মৌচাক’

মুক্তি পেয়েছে ‘হইচই’য়ের নতুন ওয়েব সিরিজ ‘মৌচাক’

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ‘হইচই’য়ের নতুন ওয়েব সিরিজ ‘মৌচাক’। আর সেটি যে সকলের ঘুম কাড়তে চলেছে তা বোঝা গিয়েছিল ট্রেলার দেখেই। কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে এই সিরিজের ট্রেলার, যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে দর্শকদের।

এর আগে ‘হইচই’য়ের উমা বৌদি, ঝুমা বৌদি ও ফুলওয়া বেশ ভালোরকম জনপ্রিয়তা অর্জন করেছিল। তাই এবার মৌ বৌদিও যে সেই প্রত্যাশা ভালোমতোই পূরণ করতে পারবে এননটাই আশা করা হচ্ছে।

এই মৌ বৌদির ভূমিকায় দেখা যাবে টলিউড অভিনেত্রী মনামি ঘোষকে(Manami Ghosh)। ট্রেলারে এই অভিনেত্রীর লাস্যময়ী রূপ ঝড় তুলেছে দর্শকদের বুকে। এছাড়া তাকে বিছানায় সাহসী মুহূর্তেও দেখা গিয়েছে।

পাশাপাশি মীরের ধারাভাষ্য এই ট্রেলারটিকে আলাদা মাত্রা এনে দিয়েছে। এই সিরিজটি যে বেশ সাসপেন্সে ভরপুর হতে চলেছে তা বোঝাই গিয়েছে তার প্রথম ঝলক দেখেই।

মূল কাহিনী হিসেবে দেখানো হবে দেড় কোটি টাকার লটারীর লোভে এক ঠাকুরপো’কে খুন করে বসেন মৌ বৌদি। সেই খুন ঢাকতে আবার একের পর এক কাণ্ড ঘটিয়ে বসবেন তিনি।

সেই সব মজাদার দৃশ্য নিয়েই তৈরি হয়েছে এই সিরিজটি। যা পরিচালনা করেছেন পরিচালক সায়ন্তন ঘোষাল। এর আগেও তিনি বেশ কয়েকটি থ্রিলার সাসপেন্স সিনেমা পরিচালনা করেছেন।

তাই এবারের সিরিজটিও যে বেশ জনপ্রিয় হতে চলেছে এমনটাই মনে করছেন দর্শকেরা। অন্যদিকে এই সিরিজের অন্যান্য চরিত্রে রয়েছেন কাঞ্চন মল্লিক,

সৌরভ চট্টোপাধ্যায়, উজান চট্টোপাধ্যায়, দেবপ্রিয় মুখোপাধ্যায়, অপ্রতিম চট্টোপাধ্যায় প্রমুখ। কাঞ্চনকে মৌ বৌদির স্বামী ও অন্যান্যদের ঠাকুরপোর চরিত্রে দেখা যাবে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!