এক পায়ে বলিউড ‘Super Hit’গানে অসাধারন নাচ প্রতিবন্ধী যুবতীর

এক পায়ে বলিউড ‘Super Hit’গানে অসাধারন নাচ প্রতিবন্ধী যুবতীর

আশি নব্বই দশকের সুধা চন্দন মানুষের কাছে জীবন সম্পর্কে এক নতুন দৃষ্টিভঙ্গি তৈরি করে দিয়েছিলেন। এক পায়ে নাচ করে বিশ্বের কাছে বার্তা দিয়েছিলেন দৈহিক অসম্পূর্ণতা কখনো স্বপ্নকে আটকাতে পারে না।

এক সড়ক দুর্ঘটনায় তার একটি পা চলে যায়‌। সকলে ভেবেছিলেন এখানে বোধহয় তার নাচের সফর শেষ। কিন্তু না পরবর্তীতে হয়ে উঠেছেন একজন প্রতিষ্ঠিত ভারতনাট্যম নৃত্যশিল্পী।

ইন্ডিয়া গট ট্যালেন্ট নামক রিয়েলিটি শোয়ের মঞ্চে এমনই এক নজির গড়েছেন সুভ্রিত কৌর ঘুম্মান।।পাঞ্জাবের অমরগড়ের বাসিন্দা তিনি। তিনিও এক দুর্ঘটনায় পা হারিয়েছিলেন। কিন্তু নিজের জীবন যুদ্ধে থেমে থাকেননি। রিয়েলিটি শো দিয়ে আত্মপ্রকাশ করে নিজেকে তুলে ধরেন।

একটি পা ছাড়াও তিনি যেভাবে পারফর্ম করেছেন তার নজরকাড়া‌। সম্প্রতি জনপ্রিয় সংগীত চিকনি চামেলি তে তার একটি নাচের পারফরম্যান্স ভাইরাল হয়েছে।

নিজের নাচের সেই ভিডিও পোস্ট করে তিনি লেখেন চিকনি চামেলির ওপর সাত বছর পরে আমার প্রথম টিভি ডান্স পারফরম্যান্সটি পুনরায় তৈরী করা হয়েছে।

ইন্ডিয়া গট ট্যালেন্ট এর তিনি হয়ত জয়ী হতে পারেননি কিন্তু দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। তাইতো তারে পোস্ট সামনে আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। ইতিমধ্যে 57 মিলিয়ন মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন।

এই ভিডিও কেবল নাচের নয় এক অনুপ্রেরণাও। প্রতিকূল পরিস্থিতির মধ্যেও জীবনের জয়লাভ করায় আসল সফলতা আর সেটাই প্রমাণ করেছেন এই মহিলা

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!