দু’র্দান্ত বেলি ড্যা’ন্সে তাক লাগাল পটলকুমার গানওয়ালার সেই ছোট্ট অভিনেত্রী হিয়া, তুমুল ভাইরাল ভিডিও

দু’র্দান্ত বেলি ড্যা’ন্সে তাক লাগাল পটলকুমার গানওয়ালার সেই ছোট্ট অভিনেত্রী হিয়া, তুমুল ভাইরাল ভিডিও

কোনো ধারাবা’হিক জন’প্রিয় মানেই সেই ধারা’বাহিক এর ঘটনার সঙ্গে একা’ত্ম হয়ে যান দর্শকরা। অভিনয় বা বি’নোদন থাকেন বরং তা হয়ে ওঠে বাড়ির অন্দরমহলের কাহিনী।

পট’লকুমার গানওয়ালা সেরকম এক ধারা’বাহিক ছিল যা শুরুর অল্প সময়ের মধ্যেই দর্শক’দের ম’নের কা’ছাকাছি চলে আসে। ছোট অ’ভাবী পরি’বারের এক বা’চ্চা মেয়ের গান গা’ওয়া,

উঠে আসা’, লড়া’ই , প্র’তিভা এই নিয়ে শুরু হ’য়েছিল কা’হিনী আর তার সাথে মুখ্য চ’রিত্র হিয়া দে র অভি’নয় মানু’ষের মনে গেঁথে গিয়েছিল। বহু বছর পেরি’য়ে গে’ছে এই ধারাবাহিক এর ছোট্ট পটলকুমার ওরফে হিয়া আর ছোট নেই।

কি’ন্তু কেমন দেখতে হয়ে’ছে সে? বর্তমা’নেই বা কি করছে? সম্প্রতি তথ্য থেকে পাওয়া খবর অনু’যায়ী এখন অভি’নয় জগত থেকে বির’তি নিয়ে নিজের পড়াশো’নায় ম’নোনি’শ করেছে সে। তবে অ’ভিনয় থেকে বি’রতি নিলেও সো’শ্যাল মি’ডি’য়ায় কিন্তু বেশ এক’টিভ তাইতো তার ফ্যান ফ’লো’য়ার্সের সংখ্যাও কম নয়।

মাঝে মধ্যে’ই তাকে সোশ্যা’ল মি’ডিয়ায় ভিডি’ও ক্লিপিং বানা’তে দেখা যায়। ধী’রে ধীরে সোশ্যাল মিডি’য়ার গ্লামা’রস কু’ইন হয়ে উঠছে সে। সম্প্রতি সে’রকম একটি ভি’ডিও শেয়ার করে ভাইরাল হয়ে’ছে হিয়া।

পটল
পরনে র’য়েছে জিন্স টিশার্ট। আর তার মাঝে উ’ন্মুক্ত না’ভীতে হট লুকে গানের তা’লে বেলি ডান্স করে রী’তিমতো ঝড় তুলে’ছে। শীতের শুরুতেই উষ্ণতা ছড়ি’য়ে দি’য়েছে। আ’শা করা যায় ভবি’ষ্যতে তাকে আবার পর্দায় দেখা যাবে,নি’জের জায়’গা তৈরী করে নেবে ‘বার।

দেখুন সেই দুর্দান্ত ভিডিও

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!