দুই সাপের মধ্যে হা’ড্ডা’হা’ড্ডি ল’ড়া’ই,সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভ’য়া’ন’ক ভিডিও

দুই সাপের মধ্যে হা’ড্ডা’হা’ড্ডি ল’ড়া’ই,সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভ’য়া’ন’ক ভিডিও

গ্রামেগঞ্জে প্রায়শই বিষধর সাপের হাড্ডাহাড্ডি লড়াই দেখা যায়।কখনো বনে-জঙ্গলে কিংবা কখনো পুকুরের ধারে এই ধরনের লড়াইকে গ্রাম্য চলিত ভাষায় সাপের শঙ্খ লাগা বলা হয়।

এই সময় আবার অনেক ধরনের নিয়ম-নীতি পালন করে থাকেন অনেকেই এবং কুসংস্কার বস তো এই লড়াইয়ের সময় অনেকেই আবার সাপের মাথায় লাল চেলি কাপড় ঢাকা দিতে যায়।

কিন্তু যত দিন যাচ্ছে এই সমস্ত কুসংস্কার আস্তে আস্তে ঢাকা পড়ে যাচ্ছে কিন্তু প্রাকৃতিক নিয়মের সাপের যুদ্ধ লাগা কখনোই থেমে থাকে না তাই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যা এক কথায় দেখলে আপনিও চমকে উঠবেন। যে ভিডিওটি শেয়ার করা হয়েছে তাতে দেখা গিয়েছে ঘরের মধ্যে হঠাৎ করে দু’টি বড় আকারের সাপ ঢুকে পড়েছে।

সাপ দুটি দেখে মনে হচ্ছে বিষধর সাপ আর এইসব দেখে বাড়ির লোকজন রীতিমত ভয় পেয়ে গিয়েছ শুধু তাই নয় সেই শব্দটি ঘরের মধ্যে ঢুকে লড়াই করছে।একটি সাপ অপর একটি সাপের ঘাড়ে উঠে রীতিমতো হাড্ডাহাড্ডি লড়াইয়ে মেতেছে এবং লড়াই করতে করতে কখনো বাড়ির আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে।

যা দেখে বাড়ির সদস্যরা একেবারেই থরো হরি কম্পমান। কিন্তু এই লড়াইয়ে শেষে দেখা গেল দুটি সাপের জীবিত রয়েছে কিন্তু অনেক সময় দেখা যায় লড়াইয়ের শেষে বিষধর সাপের মধ্যে একজনের প্রাণ যায়।

ভিডিওটি শেষ মুহূর্তে দেখা গেল দুটি সাপের যুদ্ধ যখন শেষ হলো তখন দুটি সাপ নিজের মনে নিজেদের মতো জায়গায় চলে গেল।তবে সেটা যুদ্ধ শেষ কিনা তা জানা যায়নি কারণ পরে আবার হয়তো এসে তারা মারপিট করতে পারতো

কিন্তু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যে ভিডিও টুকু শেয়ার হয়েছে তাতে এটুকুই দেখা গিয়েছে।ইউটিউবে ভিডিওটি শেয়ার হওয়ার পর মুহূর্তের মধ্যে লাখো লাখো মানুষের কাছে পৌঁছে গেছে এবং ভিডিওটি দেখে সকলেই এক কথায় ভয় পেয়েছেন।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা যেমন আনাচে কানাচে ঘুরে ধাকা খুব সাধারণ ঘটনা থেকে খুব উল্লেখযোগ্য ঘটনা চোখের সামনে দেখতে পাচ্ছে ঠিক সেভাবেই মুহূর্তের মধ্যে প্রাণীদের লড়াই কিংবা তাদের মধ্যে বন্ধুত্বের যে অটুট বন্ধন রয়েছে তার প্রমাণ পাওয়া যায় এই সোশ্যাল মিডিয়ায় এবং সেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন ধরনের পশুপাখিদের ভালোবাসার দৃশ্য শেয়ার করা হয়।

দেখুন ভাইরাল সেই ভয়ানক ভিডিও

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!