‘প্রকাশ্যে’ একে অপরের সাথে দুই বিষধর কোবরার তুমুল লড়াই, মুহূর্তে ভাইরাল ভিডিও

‘প্রকাশ্যে’ একে অপরের সাথে দুই বিষধর কোবরার তুমুল লড়াই, মুহূর্তে ভাইরাল ভিডিও

বর্তমান যুগ হলো বিনোদনের যুগ। আর এই বিনোদনের একটি সবচেয়ে বড় মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। আজকাল সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন রকমের ভিডিও দেখতে পাওয়া যায়।

সেই ভিডিও দেখে আমরা সাধারণত আনন্দ উপভোগ করে থাকি। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। সেখানে দেখানো হয়েছে দুটি সাপের মধ্যে লড়াই।

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে দুটি সাপ একে অপরের সঙ্গে লড়াই করছে। একে অপরের শরীরে তারা জড়িয়ে আছে। সেই লড়াই চলছে ঘন জঙ্গলের মধ্যে।

এমন ভয়ঙ্কর দৃশ্য দেখে সাধারণত চমকে গিয়েছেন সকলেই। এই দৃশ্য দেখে গাড়িচালক তৎক্ষণাৎ থেমে গিয়েছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় খুব বেশি জনপ্রিয় হয়েছে। যারা এই ভিডিওটি দেখেছেন তারা সঙ্গে সঙ্গে ভিডিওটি করেছেন ক্যামেরাবন্দি।

ফলে শুধু তারাই নয় এই সোশাল মিডিয়ার জন্য সকলে এই ভিডিওটি দেখতে পাচ্ছে। ইতালির টোলফা হিল নামক জায়গায় এই ঘটনাটি ঘটেছে। সেখানকার একটি ঘন জঙ্গলের ঘটনা এটি।

প্রথমে সাপ দুটি ঘন জঙ্গলের মধ্যে লড়াই করছিল। তারপর তারা রাস্তার মাঝখানে চলে আসে। আর সেই দৃশ্য দেখে রাস্তার লোকজন থেমে যায়। সবাই তৎক্ষণাৎ সেই ঘটনার ভিডিও করতে শুরু করে। ফলে খুব সহজেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

সত্যি সোশ্যাল মিডিয়ার জন্য আমরা এরকম অনেক ঘটনা জানতে পারছি। সাপ সাধারণত জঙ্গল ছাড়া রাস্তার মাঝখানে খুব একটা দেখা যায় না।

ফলে এরকম একটি দৃশ্য খুব সহজেই জনপ্রিয়তা লাভ করে। সাপেদের আমরা এমনি অনেক সময় পাশ দিয়ে চলে যেতে দেখতে পাই। কিন্তু এরকম লড়াই সচরাচর দেখতে পাওয়া যায় না।

video click

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!