রাতের রাস্তায় শাড়ি পরে তুমুল নাচে ভাইরাল সুন্দরী বৌদি !

রাতের রাস্তায় শাড়ি পরে তুমুল নাচে ভাইরাল সুন্দরী বৌদি !

দিনের শুরু থেকে রাত অবধি একের পর এক কাজ, ঘরের সবার খেয়াল রাখা রান্না করা এতো কিছুর মধ্যে নিজের সময় পাননা গৃহবধূরা। সংসারের সকলের খেয়াল রাখতে গিয়ে নিজেদের কথায় ভুলতে বসেন তারা।

নিজেদের শখ আহ্লাদ সবকিছুই ভুলে যান। আসলে আমরা প্রত্যেকেই কম-বেশি সকলে এতটা ব্যস্ততার মধ্যে ডুবে গেছি শখের কাজগুলোর জন্য সময় দিতে পারি না।

কিন্তু এখানে মহিলা প্রমাণ করে দিয়েছে শত ব্যস্ততার মাঝেও একটু অবসরেও নিজের মতো করে আনন্দ করা যায়। প্রতিদিন ব্যস্ততার মাঝে মন যখন ক্লান্তিতে ভরে ওঠে তখনই সোশ্যাল মিডিয়ায় এমন কিছু পোস্ট ভিডিও ভেসে ওঠে যা মন ভালো করে দেয়। সম্প্রতি এরকমই একটি ভিডিও সামনে এসেছে।

সম্প্রতি ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে এক গৃহবধূ শাড়ি পড়ে একটি বলিউডি গানের সাথে নাচ করছেন। কই পিকচার দিখা দে গানের তালে তার উদ্দাম নাচ নজর কেড়েছে।

জানা গেছে এই মহিলাটির নাম প্রিয়া দাস। মহিলাকে দেখেই বোঝা যাচ্ছে তিনি কোনো প্রফেশনাল ডান্সার নয় কিন্তু এখানে মূল বিষয়বস্তু হয়ে উঠেছে উপভোগ্যতা।

তিনি গানের তালে যেভাবে নিজের আনন্দ প্রকাশ করেছেন তা মুগ্ধ করেছে সকলকে। তার এনার্জি মন কেড়েছে সকলের।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে। তার নিজস্ব ফেসবুক প্রোফাইল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। ইতিমধ্যে হাজার হাজার মানুষ ভিডিওটি লাইক করেছেন। প্রতিনিয়ত তো বাড়ছে দর্শক সংখ্যা।

Video Link Click

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!