জওয়ানি বেরহম, বৃষ্টি ভেজা শরীরে তুমুল নাচে ভাইরাল সুন্দরী যুবতী, ভিডিও

জওয়ানি বেরহম, বৃষ্টি ভেজা শরীরে তুমুল নাচে ভাইরাল সুন্দরী যুবতী, ভিডিও

বৃষ্টি মানেই গুমোট মেঘ কেটে একরাশ স্বস্তি। বৃষ্টি মানে অনেকের কাছে যেমন প্যাচপ্যাচে কাদা বিরক্তিকর আবহ তেমনি অনেকের কাছে রোমান্টিকতা।

বৃষ্টি এলে অনেক যেমন জানলা দরজা বন্ধ করতে ছোটে তেমন অনেকে দুহাত মেলে বৃষ্টির স্পর্শ গায়ে মাখে। আনন্দ উপভোগ করে। কেউ কেউ বৃষ্টির দিনে গুনগুন করে গান ধরে কেউ বৃষ্টির মধ্যে নাচ করে আনন্দ উপভোগ করে।

এবার বৃষ্টির মধ্যে এক যুবতীর নেচে ওঠার ভিডিওই ভাইরাল হয়েছে। বৃষ্টি রিমঝিম ও নাচের ছন্দ যেন মিলে মিশে একাকার হয়ে গেছে।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বৃষ্টি ভেজা শরীরে নেচে ভাইরাল হয়েছেন এক যুবতী।

প্রবল বৃষ্টিতে ভিজে ও তার নাচ উষ্ণতা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে যদিও এই যুবতীর নাম জানা যায়নি কিন্তু তাই নাচে ও অভিব্যক্তিতে মুগ্ধ হয়ে গেছে দর্শকরা।

ভিডিওতে দেখা যাচ্ছে কিছুক্ষণ আগেই বৃষ্টি হয়েছে ওই এলাকায়। আর সেই বৃষ্টিতে ভিজে গিয়েছেন এক যুবতী। ভিজে গিয়েছে তার পরনের শাড়ি মাথার চুল সব।

কিন্তু তারমধ্যেও বাড়ির সামনের রাস্তায় অসাধারণ ভঙ্গিমায় নেচেছেন তিনি। বৃষ্টির সান্নিধ্য উপভোগ করেছেন।

তার নাচ দেখলে মনে হবে তিনি নাচের তালিম নিয়েছে। গানের সাথে তার শরীরী হিল্লোল, এক্সপ্রেশন সবটাই বেশ নিখুঁত। তাইতো এমন এক ভিডিও সামনে আসতে তা ভাইরাল হয়েছে মুহূর্তে। ঝড়ের গতিতে হয়ে চলেছে শেয়ার।

Video Link click

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!