চালু ক্যামেরার সামনে নাচতে নাচতে উড়ে গেল জামা, কোনমতে লজ্জা বাঁচালেন (ভিডিও)

চালু ক্যামেরার সামনে নাচতে নাচতে উড়ে গেল জামা, কোনমতে লজ্জা বাঁচালেন (ভিডিও)

টেলিভিশনে কিছু কিছু সিরিয়াল আমাদের মনে আলাদাভাবে জায়গা করে নেয়, এই সিরিয়ালগুলো বন্ধ হয়ে যাওয়ার পরেও আমরা ভুলতে পারি না সেগুলিকে, আর তেমনই এক সিরিয়ার হল স্টার প্লাসের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিয়া অর বাতি হাম’।

এই সিরিয়ালটি দর্শকদের মনে আলাদাভাবে জায়গা করে নিয়েছিল, টিআরপির দৌড়েও ধারাবাহিক টি অনেকখানি এগিয়ে ছিল। আর সেই ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা গেছিলো অভিনেত্রী দীপিকা সিং কে, এই সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে নিজের আলাদা পরিচয় তৈরি করে নেন অভিনেত্রী।

একজন গৃহবধূর সংসারের সমস্ত দায়িত্ব সামলে আইপিএস অফিসার হয়ে ওঠার গল্প দেখা গিয়েছিল এই সিরিয়ালের মধ্যে। দীপিকার অভিনয় সকল দর্শক বেশ পছন্দ করতেন।

পরবর্তীকালে এই সিরিয়ালের পরিচালক রোহিত রাজ গায়ালকেই বিয়ে করেন দীপিকা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে আবার চর্চায় উঠে আসলেন নায়িকা।

সম্প্রতি দীপিকা নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে তিতলি গানে নাচেন অভিনেত্রী, তার পরনে একটি হলুদ রঙের শর্ট ড্রেস,

মিষ্টি লাগছিলো দীপিকাকে দেখতে, তবে বাধ সাধল তার পোশাক। হঠাৎ হাওয়ায় উড়ে যায় তার পোশাকটি। কোনমতে হাত দিয়ে সামলে নেন নায়িকা,

তবে নিজের পোশাকের জন্য বেশ অস্বস্তিতেই পড়তে হয়েছে তাকে। দীপিকার এই ভিডিওটি পোস্ট হতেই তা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিও click

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!