মনামীর শরীরী আবেদনে ভরা মৌচাক, ট্রেলারেই ছক্কা হাঁকালেন অভিনেত্রী, রইল ভিডিও

মনামীর শরীরী আবেদনে ভরা মৌচাক, ট্রেলারেই ছক্কা হাঁকালেন অভিনেত্রী, রইল ভিডিও

সকলের রাতের ঘুম উড়াতে মৌ বৌদি আসছে তার মৌচাক নিয়ে। হইচই-এ দুপুর ঠাকুরপো সিরিজে উমা বৌদি, ঝুমা বৌদি আর ফুলওয়া পর এবার আসছে মৌ বৌদি। মঙ্গলবার হয়ে গেলো তারই ঘোষণা।

এইদিন হইচই- এর দুপুরে ঠাকুরপোর নতুন সিরিজ মৌচাক- এর হয়ে গেলো ট্রেলার লঞ্চ। আর ট্রেলার লঞ্চেই রীতিমতো হইচই ফেলে দিয়েছে হইচইয়ের এই নতুন সিরিজ।

হইচই- এর দুপুরে ঠাকুরপোর ৪ নম্বর সিরিজ মুক্তি পেতে চলেছে যার নাম ‘মৌচাক’। স্বস্তিকা মোনালিসা ফ্লোরার পর এবারের সিরিজে দুষ্টু মিষ্টি বৌদির ভূমিকায় দেখা যাবে সকলের প্রিয় মনামী ঘোষকে (Manami Ghosh)।

প্রথম দর্শনেই মৌ বৌদি কিন্তু দিয়েছেন বড়োসড়ো ঝটকা। ট্রেলার মুক্তি পাওয়ার সাথে সাথেই মৌ বৌদির জলবায় ঘায়েল হয়েছেন নেটিজেনরা। মনামীকে মৌ বৌদির চরিত্রে বেশ সাবলীল দেখিয়েছে ট্রেলারে, এমনকি সাহসী বেড সিনেও দেখা মিলেছে নায়িকার।

উপরি পাওনা ট্রেইলার জুড়ে মীরের (Mir) ধারাভাষ্য (Voice over)। এককথায় ট্রেলারেই বাজিমাত করেছে দুপুরে ঠাকুরপোর এই নতুন সিরিজ।

সিরিজে রয়েছে সুন্দরী মৌ বৌদির চরিত্রে মনামী, মনামীর স্বামীর চরিত্রে দেখা মিলবে কাঞ্চন মল্লিকের (Kanchan Mallick)। সঙ্গে ঠাকুরপোদের ভূমিকায় রয়েছেন সৌরভ চট্টোপাধ্যায় (Sourav Chatterjee), উজান চট্টোপাধ্যায় (Ujan Chatterjee),দেবপ্রিয় মুখোপাধ্যায় (Devapriya Mukherjee), অপ্রতিম চট্টোপাধ্যায়রা (Unparalleled Chatterjee)।

ট্রেলার দেখেই বেশ বোঝা যাচ্ছে সাসপেন্স মোড়ানো হতে চলেছে এইবারের সিরিজের গল্প। একটা দেড় কোটির লটারির লোভে পরেই এক ঠাকুরপোকে খুন করে ফেললেন মৌ বৌদি? আর সেই খুন ঢাকতে গিয়েই ঘটলো একের পর এক কান্ড!

আর সেইসব মজার কান্ড কারখানা নিয়েই সকলের কাছে আসতে চলেছে মৌ বৌদি। সিরিজটির পরিচালনা করেছেন পরিচালক সায়ন্তন ঘোষাল (Sayantan Ghoshal )।

সায়ন্তন এর আগেও যকের ধন’, ‘আলিনগরের গোলকধাঁধা’ ‘ব্যোমকেশ ‘ এর মতো জনপ্রিয় ট্রিলার সাসপেন্স ছবির পরিচালনা করেছেন। তাই স্বাভাবিকভাবেই বেড়ে চলেছে ‘ মৌচাক’কে ঘিরে প্রত্যাশা।

আর ট্রেলার সামনে আসার পর সেই প্রত্যাশা আরো খানিকটা বেড়েছে। তবে পিকচার আভি বাকি হে, আর তার জন্যেই অপেক্ষা করতে হবে আগামী ১৮ই জুন পর্যন্ত। কারণ ঐদিন থেকেই তো হইচই-তে স্ট্রিমিং হতে শুরু করবে ‘মৌচাক’।

ভিডিও click

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!