২৫ বছরের ছোট সৎ ভাই তাঁকে দেখে প্রথমেই কী করেছিল? প্রকাশ্যে আনলেন সারা

২৫ বছরের ছোট সৎ ভাই তাঁকে দেখে প্রথমেই কী করেছিল? প্রকাশ্যে আনলেন সারা

তিনি ছিলেন বাবা সইফ আলি খানের প্রথম সন্তান । তাঁর জন্মের ২৫ বছর পর চতুর্থবার বাবা হয়েছেন নবাবপুত্র সইফ । ২৫ বছরের ছোট সদ্যোজাত সেই ভাইকে দেখতে পতৌদি বাড়িতে ছুটে গিয়েছিলেন সারা আলি খান ।

সঙ্গে নিয়ে গিয়েছিলেন প্রচুর উপহারও । যদিও আজ পর্যন্ত সইফ-করিনার দ্বিতীয় পুত্রসন্তানের মুখ দর্শন করা তো দূরে থাক, তার নামটা পর্যন্ত প্রকাশ্যে আনা হয়নি নবাব পরিবারের তরফে । তবে পরিবারের সমস্ত সদস্যরাই নতুন অতিথির অগমণ নিয়ে বেজায় খুশি ।

বাবার দ্বিতীয় পক্ষের সন্তান হলেও নায়িকা সারার মনে এ নিয়ে কোনও আড়ষ্ঠতা নেই । সৎ মা করিনার সঙ্গেও বেশ ভাল সম্পর্ক সারা আর ইব্রাহিমের । করিনার প্রথম সন্তান তৈমুর আলি খানও দিদি সারার নয়নের মণি ।

কনিষ্ঠতম ভাইকেও দারুণ ভালবাসেন সারা । তাই ফেব্রুয়ারিতে পতৌদি পরিবারে নতুন অতিথি আসতেই তাঁকে দেখতে ছুটে গিয়েছিলেন ‘কেদারনাথ’-এর নায়িকা । খুদের সঙ্গে প্রথমবার দেখা করার অভিজ্ঞতা কেমন ছিল সারার, সেই নিয়ে মুখ খুললেন নায়িকা।

News18-কে দেওয়া এক সাক্ষাৎকারে সারা জানিয়েছেন, তাঁর প্রথমবার সামনাসামনি দেখার পর মনে হয়েছিল ‘একটা মিষ্টি বল। ও আমার দিকে তাকিয়ে হাসতেই আমি গলে যাই।’

তিনি আরও বলেন, ‘এখন তো আমি বাবাকে মজা করে বলি, প্রত্যেক দশকে তাঁর একটা করে সন্তান আছে। বিশ, ত্রিশ, চল্লিশ এখন পঞ্চাশেও। সত্যিই খুব ভাগ্যবান প্রত্যেক দশকে আলাদাভাবে বাবা হওয়ার স্বাদ অনুভব করতে পেরেছেন। আমার ছোট ভাই আব্বা আর করিনার জীবনকে আরও আনন্দ আর খুশিতে ভরে তুলবে । ওঁদের জন্য আমি খুব খুশি ।’’

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!