কোমরে ওড়না বেঁ’ধে, নীল ড্রেসে সু’ন্দরী যুবতীর অ’সাধারন নাচের ভিডিও ভা’ইরাল, (ভিডিও)

কোমরে ওড়না বেঁ’ধে, নীল ড্রেসে সু’ন্দরী যুবতীর অ’সাধারন নাচের ভিডিও ভা’ইরাল, (ভিডিও)

মানুষের প্রতিভার শেষ নেই, কেউ নাচে কেউ গানে এবং বিভিন্ন জন বিভিন্ন প্রতিভা নিয়ে পৃথিবীতে আসে, ইউটিউবে ডা’ন্সের ভিডিও গুলো প্রায় ভা’ইরাল হতে দেখা যায়।

১৮ বছর বয়সী ত’রুণী নীল ড্রেস পড়ে অ’সাধারণ ভ’ঙ্গিমায় ডান্স করে ভা’ইরাল হয়েছে, বর্তমানে সেই ভিডিওটি ভা’ইরাল অবস্থায় আছে ই’উটিউবে, প্র’তিনিয়ত ওই ভিডিওর ভিউ বেড়েই চলেছে।

আরোও পড়ুন..’চুপিচুপি বাগদান সারলেন ফারিয়া’
চুপিচুপি বাগদান সা’রলেন ছো’টপর্দার অ’ভিনেত্রী ফারিয়া শাহরিন। শুক্রবার সামাজিক যো’গাযোগমাধ্যম ফেসবুকে অভিনেত্রী নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।

নিজের ব্য’ক্তিগত অ্যা’কাউন্টে ফারিয়া একটি আংটি বদলের ছবি পোস্ট করে ক্যা’পশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ বাগদান সম্পন্ন, স’বাই দোয়া করবেন।’

জানা গেছে, শু’ক্রবার রাজধানীর প্যান প্যা’সিফিক সোনারগাঁও হোটেলে ফা’রিয়া শাহরিনের বাগদান সম্পন্ন হয়। তার হবু বরের নাম মাহফুজ রায়ন। তিনি পে’শায় একজন চাকরিজীবী।

বাগদান অ’নুষ্ঠানে উপস্থিত ছি’লেন ফারিয়া শাহরিনের পরিবারের সদস্যরা ও ঘনিষ্ঠ বন্ধুরা।
২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্র’তিযোগিতায় প্রথম রা’নারআপ হন ফারিয়া শাহরিন।

এরপর শুরু করেন শো’বিজ যাত্রা। নাটক আর বি’জ্ঞাপন চিত্রে কাজ করে জ’নপ্রিয়তা পান। মুঠোফোন সে’বাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যা’কেজের বি’জ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয়।

অ’ভিনয় করেছেন চ’লচ্চিত্রেও। মা’লয়েশিয়ার এশিয়া প্যা’সিফিক বি’শ্ববিদ্যালয়ে মিডিয়া মার্কেটিং বিভাগে প’ড়াশোনা করেছেন দুবছর।

তরুণীর অ’সাধারন নাচের ভিডিওটি উপভোগ করতে থাকুন..

ভিডি.ও দেখতে এখানে ক্লিক করুন…

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!