মন মুগ্ধ কর দৃশ্য, একদম মানুষের মত কল চেপে জল পান করছে খুদে হাতি, সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল ভিডিও

মন মুগ্ধ কর দৃশ্য, একদম মানুষের মত কল চেপে জল পান করছে খুদে হাতি, সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল ভিডিও

হাতিরা সাধারনত ছোট বড় দল করে একসাথে থাকতে ভালোবাসে। সাধারণত তাদের দলবদ্ধ ভাবে দেখা যায়। তবে কখনো কখনো কমবয়সী হাতিরা বড়দের সাথে পাল্লা না দিতে পেরে দলছুট হয়ে পড়ে আর যার ফলে চলে আসে লোকালয়ে।

কিন্তু লোকালয়ে এসে হয়ে যায় সমস্যা। না রয়েছে নদী না বনজঙ্গল খিদে পেলে বা জল তেষ্টা পেলে হয়েছে সমস্যা। কিন্তু এরকম সমস্যায় পড়লে কিভাবে উদ্ধার হবে নিজে!

সমস্যায় পড়লে কি করে নিজেকে উদ্ধার করতে হয় সেই প্রমাণ দিয়েছে এই হাতিটি। সম্প্রতি এরকমই এক হাতির বুদ্ধিমত্তার পরিচয় মিলল। বুদ্ধির দিক থেকে কোন ভাবেই পিছিয়ে নেই গজরাজ।

বনের হাতি যে মানুষের মতো কর্মকান্ড করতে পারে তাই ভিডিও না দেখলে বিশ্বাস হবে না। অবাক জলপান গল্পের এর কথা মনে আছে!! এই ঘটনা দেখলে।কিছুটা এরকম মনে হবে।

জঙ্গল থেকে লোকালয়ে বেরিয়ে এসে রাস্তার ধারে টাইম কল থেকে জল খাচ্ছে এক দলছুট হাতি। লোকালয়ে এসে নলকূপ থেকে জল খাওয়ার দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

জানা গেছে ঘটনাটি আলিপুরদুয়ারের। ভিডিওতে দেখা যাচ্ছে হাতিটি শুড় দিয়ে টিউবওয়েলের হাতের টিপছে। আর কলের মুখ থেকে জল পড়তেই সেই জল মুখে পুরে দিচ্ছে সে।

এই দৃশ্য দেখা গিয়েছে আলিপুরদুয়ারের মাদারিহাট নিম্ন বুনিয়াদি প্রাথমিক বিদ্যালয় এ। বিদ্যালয়ের কল থেকেই জল খেয়েছে সে। যদিও প্রকাশ্যে আসায়

ভিডিওটি ঠিক কবেকার ঘটনা তা নিশ্চিতভাবে বলতে পারেনি কেউ। তবে ভিডিওটি সামনে আসতেই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে। এই ধরনের ঘটনা দেখে অবাক হয়ে গেছেন নেট নাগরিকরা।

ভাইরাল ভিডিও click

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!