গ্রামে হঠাৎ দেখা মিলল বিরল প্রজাতির লাল রঙের বিষধর কোবরা, কাছে যেতেই অল্পের জন্য প্রান রক্ষা যুবকের, মুহূর্তে ভাইরাল ভিডিও

গ্রামে হঠাৎ দেখা মিলল বিরল প্রজাতির লাল রঙের বিষধর কোবরা, কাছে যেতেই অল্পের জন্য প্রান রক্ষা যুবকের, মুহূর্তে ভাইরাল ভিডিও

বর্তমান সময়ে বৈজ্ঞানিক প্রযুক্তির উন্নতির সাহায্যে বহু কিছুই জটিল জিনিস আমাদের হাতের মধ্যে খুব সহজেই ধরা দিয়েছে, তা আমরা অস্বীকার করতে পারবনা। বিজ্ঞানের উন্নতির সাথে সাথে আমরা নিজেদের মনোরঞ্জনের বিষয় গুলোকে এখন হাতের মুঠোয় আনতে পেরেছি।

সোশ্যাল মিডিয়াতে আপনি আপনার প্রতিভার আত্মপ্রকাশ ঘটিয়ে রাতারাতি স্টার হয়ে যেতে পারেন। সোশ্যাল মিডিয়ায় বহু মানুষ তার প্রতিভার ভিডিও আপলোড করেন, এবং জনপ্রিয় হয়ে ওঠেন নেটিজেনদের মাঝে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খুব কম সময়ে একটি মানুষ তার অসামান্য প্রতিভা সকল মানুষজনের কাছে তুলে ধরতে পারেন। সম্পূর্ণ বলতে গেলে এটি বৈজ্ঞানিক প্রযুক্তির এক সম্পূর্ণ সুবিধাপূর্ন মাধ্যমগুলোর প্যাকেজ। বহু পশুপাখির বিভিন্ন মুহূর্তের ভিডিও ভাইরাল হয় এই সোশ্যাল মিডিয়ায়।

ইদানীং একটি লাল বর্ণের কিং কোবরা সাপের ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে একদল সাপুড়ে একটি নির্জন এলাকায় সাপ ধরছিলেন।

প্রথমে সাপুড়েটি ওই সাপটিকে ছুঁড়ে ফেলে দেন। অতঃপর ওই সাপুড়েটি আবার গিয়ে সাপটিকে ধরেন। এই ভিডিওটি এক ব্যক্তি ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

এই ঘটনাটি ভিয়েতনামের এক এলাকার। যে সাপুড়েটি ওই লাল বর্ণের কিং কোবরা সাপটিকে ছুঁড়ে ফেলে দিয়েছিল সেই সাপুড়ের দিকে ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনরা,

নেটিজেনরা জানতে চেয়েছেন কেন একটি নিরীহ প্রাণীকে এভাবে ছুড়ে ফেলা হয়েছে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বহু ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!