বয়ফ্রেন্ডকে R15 বাইকের পিছনে বসিয়ে তুমুল গতিতে চালাতে গিয়ে অল্পের জন্য রক্ষা পেল প্রেমিক

বয়ফ্রেন্ডকে R15 বাইকের পিছনে বসিয়ে তুমুল গতিতে চালাতে গিয়ে অল্পের জন্য রক্ষা পেল প্রেমিক

আজ কাল সোশ্যাল মিডিয়া এমন এক প্লাটফর্ম যেখানে ভালো খারাপ উভয় দিক রয়েছে। সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র করে কেউ কেউ নিজের প্রতিভা বিকাশের মধ্য দিয়ে জনপ্রিয় হয়ে উঠছে আবার কেউ মারামারি হাতাহাতির মাধ্যমে ভাইরাল হচ্ছে।

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একটি মেয়ে বাইক চালাচ্ছে, এবং একটি ছেলে তার পেছনে বসে আছে। শুধু তাই নয়, মেয়েটির বাইক চালানোর দ’ক্ষতা দেখে মু’গ্ধ হয়েছেন সবাই। বিশেষ করে এই মেয়েটিকে অনু’প্রেরণা বলা যায় সকলের কাছে।

বিশেষত মেয়েরা গাড়ি চালাতে ভ’য় পান, এই মেয়েটিকে দেখে তাদের শেখা উচিত। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হয়ে গেছে, মেয়েটির বাই’ক চালানোর প্রশং’সা করেছেন সবাই।

মেয়েরা যে এগিয়ে যাচ্ছে তা এই ভিডিওটি দেখে বোঝা যায়। মেয়েদের এরকম প্রগতিশীল হওয়াই উচিত। কমে’ন্ট বক্স ভরে গেছে নানা রকম কমে’ন্ট। বেশিরভাগ কমে’ন্ট এই মেয়েটিকে সমর্থন করেছেন দর্শকরা।

বর্তমানে ছেলে-মেয়ের মধ্যে কোন পার্থক্য নেই। সবকিছুই নির্ভর করে শেখার উপর। বিশেষ করে মেয়েরা পারেনা এমন কোন কাজ পৃথিবীতে নেই। আজকালকার দিনে মেয়েরা সব ক্ষেত্রেই ছেলেদের সঙ্গে সমানতালে কাঁ’ধে কাঁ’ধ মিলিয়ে চলছে।

মেয়েদের সব ক্ষেত্রে আমা’দের উৎ’সাহিত করা উচিত, যে জাতির মেয়েরা এগিয়ে আসবে সেই জা’তি তবে পৃথিবীতে শ্রেষ্ঠ আসন নেবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!