শেষবারের জন্য মৃ’ত মালিককে দেখতে ছুটে এলো তার হাতির সাথে ভেঙ্গে পরে কান্না,ভিডিওটি ভাইরাল

শেষবারের জন্য মৃ’ত মালিককে দেখতে ছুটে এলো তার হাতির সাথে ভেঙ্গে পরে কান্না,ভিডিওটি ভাইরাল

বর্তমান যুগ তথ্য-প্রযুক্তি ও ইন্টারনেটের যুগ। এই প্রযুক্তির বা ইন্টারনেটের যুগে কোথাও কিছু হলে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পরে সারা বিশ্বে।

আমাদের আশে পাশে প্রতিদিন অনেক ঘটনা ঘটে থাকে । আজকের এই ইন্টারনেটের সহজলভ্যতার কারণে সোশ্যাল মিডিয়ার কল্যানে আমাদের চারপাশে এমন অনেক কিছুই দেখে থাকি যা আমাদের জন্য ব্যপক বিনোদনের বা দুঃখের খোরাক এনে দেয়।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে মাহুতের মৃ’তদেহকে কেন্দ্র করে পরিবার-পরিজন আত্মীয়-স্বজন ভেঙে পড়েছে কান্নায়।

সেই সময় শুঁড় দুলিয়ে, দুলকি চালে হেঁটে আসছে এক হাতি। মাহুতকে শেষবারের জন্য সে দেখতে চাইছে। ভিডিওটি শেয়ার করেছেন এক বন আধিকারিক প্রবীণ কাসোয়ান।

মৃ’ত মাহুতের নাম কুন্নক্কড় দামোদরন নায়ার। তার মৃ’তদেহ মাটিতে শায়িত আছে। এই অবস্থায় হাতি একবার এসে শুঁড় উঁচু করে যেন তাকে সালাম জানাল।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে হাতের প্রতি সমবেদনা জানিয়েছেন অনেকেই হৃদয় ছুঁয়ে গেছে প্রত্যেকেরই এই ভিডিওটি দেখে।

ভিডিওটি দেখলে অনেকেরই আগেকার দিনের হিন্দি সিনেমা ‘হাতি মে’রে সাথী’ কথা মনে পড়তে পারে। ইতিমধ্যে এই ভিডিওটি প্রায় ৮ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে।

সেই মুহূর্তে কেউ একজন মোবাইলে ভিডিও ধারন করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে। আর সেই ভিডিও এখন নেট- দুনিয়ায় ভাইরাল।

আর সেই ভাইরাল ভিডিওটা আপনাদেরকে একটু বিনোদন দেওয়ার জন্য নিয়ে এলাম। ভিডিওটা দেখতে নিচের লিংকে ক্লিক করুন।

ভাইরাল এই ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!