স্ত্রী যাতে করতে না পারে তার জন্য স্ত্রীর গো*পনা*ঙ্গে একি লা*গিয়ে দিল স্বামী!

স্ত্রী যাতে করতে না পারে তার জন্য স্ত্রীর গো*পনা*ঙ্গে একি লা*গিয়ে দিল স্বামী!

দক্ষিণ কেনিয়ার কিটুই শহরে এক ব্যক্তি স্ত্রীর ‘প্রেম’ আট’কাতে তার বিশে’ষাঙ্গে শক্তিশালী আঠা ব্যবহার করেছেন। তারপরই তাকে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশের কাছে তিনি গোটা ‘ঘটনা’ খুলে বলেন। আঠা ব্যবহারের কথা স্বীকারও করে নিয়ে’ছেন ওই ব্যক্তি।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ওই নারীর স্বামীর নাম ডেনিস মুমো। পেশায় ব্যবসায়ী ডেনি’সকে প্রায়ই দেশ বিদেশে যেতে হয়। ডেনিসের অভিযোগ, তার অনুপস্থিতির সুযোগ নিয়ে স্ত্রী অন্তত চার জ’ন পুরুষের সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছেন।

পুলিশে গ্রেপ্তার হওয়ার পর ডেনিস জানিয়েছেন, তার কাছে স্ত্রীর পর’কীয়ার প্রমাণ রয়েছে। স্ত্রীর সোশ্যা’ল মিডিয়া অ্যাকাউন্টে এমন অনেক মেসেজ তিনি খুঁজে পেয়েছেন যাতে প্রমাণিত হয় অন্তত চার জন পুরুষের সঙ্গে তার স্ত্রীর শারীরিক সম্পর্ক রয়েছে।

এমনকি একজনকে নগ্ন ছবিও পাঠিয়েছেন তিনি, সঙ্গে নাকি ইঙ্গিত দিয়ে’ছেন পরের সপ্তাহে শারীরিক সম্পর্ক হওয়ার। ডেনিসের দাবি, এই সব দেখে তিনি তার বৈবাহিক সম্পর্ক

বাঁচাতেই স্ত্রীর গোপ’নাঙ্গে আঠা দিয়ে সিল করে দিয়েছিলেন। সম্প্রতি ব্যবসার কাজে বিদেশে যাওয়ার আগে তিনি স্ত্রীর সঙ্গে এই সব কাণ্ড করেছেন বলে অভিযোগ।

এদিকে, বিষয়টি জানাজানি হতেই হইচই পড়ে যায়। অভি’যোগ যায় পুলিশের কাছে। তারপরই গ্রেপ্তার করা হয় ডেনিসকে। তাকে ঘরোয়া

নির্যাতনের অভিযোগে আদালতেও তোলা হয়। তবে একই স’ঙ্গে ডেনিসের স্ত্রীর বিরু’দ্ধেও ব্যাভিচা’রের অভিযোগ আনা হয়েছে। মামলা চলছে স্থানীয় আদালতে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!