অন ক্যামেরার সামনে নাচতে গিয়েই ফেটে গেল রাখির ব্লাউজ, ভাইরাল সেই ভিডিও

অন ক্যামেরার সামনে নাচতে গিয়েই ফেটে গেল রাখির ব্লাউজ, ভাইরাল সেই ভিডিও

আবারো শিরোনামে বলিউডের অন্যতম কন্ট্রোভার্সিয়াল অভিনেত্রী রাখি সাওয়ান্ত। ওয়ারড্রব ম্যানফাংশানের শিকার হলেন রাখি। হোলি স্পেশাল এক অনুষ্ঠানে নাচতে গিয়ে ছিলেন তিনি, সেখানেই তার ব্লাউজ ফেটে যায়। একটুর জন্য কোনমতে বাঁচেন রাখি।

এই ঘটনার পরে রীতিমতন ক্ষোভে ফেটে পড়েছেন বলিউডে ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। ওয়ারড্রব ম্যালফাংশন অভিনেত্রী দের জন্য কোন নতুন ঘটনা নয়। মাঝেমধ্যেই নিজেদের পোশাকের জন্য জনসমক্ষে তাদের পড়তে হয় লজ্জায়। রাখির সাথে এরকম ঘটনা বহুবার ঘটেছে, রাখি অবশ্য এইসব নিয়ে মাথা ঘামান না । তবে এবার তিনি রীতিমতন রেগে গেলেন।

এমন কোনো দিন নেই যেদিন রাখি বিতর্কিত শিরোনামে থাকেন না। অ্যাটেনশন কেড়ে নেওয়ার ক্ষেত্রে রাখির জুড়ি মেলা ভার। মাঝে মধ্যেই তিনি এমন কিছু কার্যকলাপ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে করতে থাকেন যার জন্য বারবার উঠে আসেন চর্চায়।

কিছুদিন আগেই নিজের বিয়ের খবর নিয়ে কেড়ে নিয়েছিলেন মিডিয়ার সমস্ত অ্যাটেনশন, তিনি জানিয়েছিলেন এক বড় ব্যবসায়ীকে বিয়ে করেছেন তিনি, তবে আজ পর্যন্ত তার স্বামীকে স্বচক্ষে দেখেনি কেউই, শুধুমাত্র রাখির মুখেই শোনা গিয়েছে তার বিষয়ে।

বলা বাহুল্য রাখির থেকে বড় ড্রামা কুইন গোটা বিটাউনে আরেকজন নেই। নিজের যেটা ভালো লাগে সেটাই করে বসেন তিনি লোকলজ্জা দিকে পাত্তা দেন না রাখি।

ভাইরাল সেই ভিডিও

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!