ধাঁধা উত্তর দিতে গিয়ে ঘাম ছুটে গেলো সুন্দরী যুবতীর!

ধাঁধা উত্তর দিতে গিয়ে ঘাম ছুটে গেলো সুন্দরী যুবতীর!

বন্ধুদের আড্ডা মানেই গান, কৌতুক, হাসি-তামাশায় সময় কাটানো। কিন্তু এই আড্ডার মাঝেই যদি একটু বুদ্ধির লড়াই হয়ে যায়, তাহলে সময়টা হয়ে ওঠে আরো উপভোগ্য।

তাই কিডস্পট ডটকমের সৌজন্যে জেনে নাও ১০টি মজার ধাঁধা। আর বুদ্ধির লড়াইয়ে বন্ধুদের হারিয়ে দিয়ে হয়ে ওঠো আড্ডার মধ্যমণি।

১. দুই হাত আছে তার/ আরো আছে মুখ/ পা ছাড়াও জিনিসটার মনে বড় সুখ। বলো তো জিনিসটা কী? উত্তর : ঘড়ি। ২. জিনিসটার এমন কী গুণ/ টাকা করে দেয় দ্বিগুণ? উত্তর : আয়নার সামনে টাকা ধরুন। ৩. মানুষের পাঁচ আঙুল থেকেও নেই প্রাণ/ বল তো জিনিসটার কী নাম? উত্তর : দস্তানা।

৪. ব্যবহারের আগে ভাঙতে হবে/ জিনিসটার উত্তর কে ক’বে? উত্তর : ডিম। ৫. ঘাড় আছে, মাথা নেই/ ভেতরেরটা পেয়ে গেলেই ফেলে দিই? বলো তো কী? উত্তর : বোতল। ৬. তোমাকে শুকিয়ে নিজে সে ভিজে/ উত্তরটা বলো দেখি/ চেষ্টা করে নিজে? উত্তর : টাওয়েল বা গামছা।

৭. বেড়ে যদি যায় একবার/ কোনোভাবেই কমে না আর? উত্তর : মানুষের বয়স। ৮. জিনিসটা একেবারেই তোমার/ অথচ ব্যবহার করে অন্যে, বারবার? উত্তর : তোমার নাম। ৯. সবাই তোমাকে ছেড়ে গেলেও সে যাবে না ছেড়ে/ চেষ্টা করে বলো দেখি, উত্তর কে পারে? উত্তর : তোমার ছায়া।

১০. হাজার বছরের পুরোনো হয়েও বয়স তার এক মাস/ আমাদের মাথার ওপরই জিনিসটার বাস? উত্তর : চাঁদ।

তেমনি কিছু ধাঁধা উওর দিতে পাতি নাই,ভিডিওটি অনলাইনে অনেক ভাইরাল হয়।

দেখুন সেই ভিডিওটি

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!