দুর্দান্ত কণ্ঠে অসাধারন হিন্দি গানে সবার মন কাড়লো বাঙালি সুন্দরী তরুনী, ভাইরাল ভিডিও

দুর্দান্ত কণ্ঠে অসাধারন হিন্দি গানে সবার মন কাড়লো বাঙালি সুন্দরী তরুনী, ভাইরাল ভিডিও

চলছে জনপ্রিয় গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল। আর ইতিমধ্যে এই শো নিয়ে শুরু হয়ে গিয়েছে চর্চা।

চ্যানেল এর টুইটার অ্যাকাউন্টে প্রতিদিনই অংশগ্রহণ করতে আসা নতুন প্রতিযোগীদের কোন না কোন নতুন ভিডিও শেয়ার করা হয়। আর সেখানেই ভারতের অলিগলিতে থাকা নানান প্রতিভার সাথে পরিচয় ঘটে। শুধু প্রতিভায় নয় প্রতিযোগীদের জীবনের নানান চড়াই উতরাই এর কাহিনী চোখে জল এনে দেয়।

ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ এ এরকমই এক প্রতিভা সামনে এলো যার গান মুগ্ধ করল সকলকে। বনগাঁর মিষ্টি মেয়ে অরুনিতা কাঞ্জিলাল এই বছর ইন্ডিয়ান আইডলের অন্যতম প্রতিযোগী। এর আগে জি বাংলা লিটল চ্যাম্প এ অংশগ্রহণ করে উইনার হয়েছিলেন সেখানে আর এবার সেরা 5 জনের মধ্যে একজন অরুণীতা।

এক মধ্যবিত্ত পরিবারে তার জন্ম কিন্তু ছোট থেকেই তার ধ্যান জ্ঞান ছিল গান। পড়াশোনার পাশাপাশি সমানতালে গানের ট্রেনিং শুরু হয় তার। স্বপ্ন ছিল একজন প্রতিষ্ঠিত গায়িকা হওয়ার আর সেই দৌড়েই রয়েছেন তিনি। তার গানে মুগ্ধ হয়েছেন রেখাজি থেকে এ আর রহমানের মতো সঙ্গীতশিল্পী। তার সুর দরদী কন্ঠ মন জয় করে নিয়েছে সকলের।

সম্প্রতি অরুনিতার আরেকটি গান ভাইরাল হয়েছে যেখানে ‘তুহি রে’র মতো কঠিন একটি গান গেয়ে সকলের মুগ্ধ করে দিয়েছে অরুনিতা। একজন মধ্যবিত্ত পরিবারের মেয়ে হয়ে এত বড় মঞ্চে যেভাবে গান গাইছে তার সত্যিই অসাধারণ।

তার স্বপ্ন তার পরিশ্রম তাকে অনেক দূর নিয়ে যাবে এমনটাই মত সবার। অনেক দর্শকই তাকে চাইছেন পাচজনের মধ্যে অরুনিমাই প্রথম হোক। প্রথম হওয়ার দৌড়ে কে টিকে থাকবে সে তো সময় বলবে।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!