সিনেমায় ন;গ্ন দৃশ্যে কিভাবে অভিনয় করতেন সানি লিওনি, ফাঁস করলেন গোপন তথ্য

সিনেমায় ন;গ্ন দৃশ্যে কিভাবে অভিনয় করতেন সানি লিওনি, ফাঁস করলেন গোপন তথ্য

সানি লিওনি। ইতিমধ্যেই বি-টাউনে বেশ জনপ্রিয় নাম। বয়স এখন ৩৯ বছর কিন্তু রুপ আর যৌ;বন এখনো কমেনি। সাল ২০১২ হলিউডের প্রাপ্ত বয়স্ক সিনেমা ত্যাগ করে ‘জিসম ২’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন অভিনেত্রী।

রিল লাইফে যতটাই সাহসী অবতারে নজর কেড়েছেন, তেমনি রিয়েল লাইফে ততটাই নরম মনের মানুষ সানি। বর্তমানে স্বামী ড্যানিয়েল তার জীবনে অনেকটা জুড়ে রয়েছে। বর্তমানে ছেলে ও মেয়ে আর স্বামীকে নিয়ে মন দিয়ে সংসার করছেন।

সানি লিওনির গোটা জীবন একটি খোলা পাতা। তিনি কখনো কোনো কিছু লোকাতে ভালোবাসেননা। প্রসঙ্গত, নিজের বায়োপিক ওয়েব সিরিজ ‘করণজিৎ কৌর: দ্য আনটোল্ড স্টোরি’ এই গল্পটি অন্য কেউ অভিনয় না করিয়ে নিজেই অভিনয় করেছিলেন।

এই ওয়েবসিরিজ দেখে সানি কতটা কঠিন পথ পেরিয়ে আজ এই স্থানে আসতে পেরেছেন তাই নিয়ে ছিল সিনেমার মূল প্রেক্ষাপট।

এই ওয়েব সিরিজে সানির জীবনের গুরুত্বপূর্ণ অধ্যায়ের চড়াই উৎরাই দেখানো হয়েছে। সানি আগে ও জনপ্রিয় ছিল এই বায়োপিকের পর আরো জনপ্রিয় হয়ে উঠেছেন।

সানির বিয়ের আগে স্বামীর সাথে প্রেম ছিল বেশ মজার। একটি সাক্ষাৎকারে সানি জানিয়েছিলেন, লাস ভেগাসে যখন অভিনেত্রী থাকতেন তখন তিনি এক বান্ধবীর সঙ্গে থাকতেন।

সেখানেই এক রোস্তোরাঁয় ড্যানিয়েলের সঙ্গে প্রথম দেখা হয়েছিল সানির। সেখানে ব্যান্ডের শো করছিলেন। একনজরে ভালো বেসে ফেলেছিলেন ড্যানিয়েল।

তারপরই ফোন নাম্বর আর ইমেল আইডি চালাচালি। ধীরে ধীরে ভাললাগা তারপর ভালোবাসা শুরু। দীর্ঘ তিন বছর ডেটিংয়ের পর ২০১১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন দুজনে।

সানি লিওনি এখন বলিউডের এক প্রধান অংশ হয়ে উঠেছেন। কিন্তু হলিউডের প্রাপ্ত বয়স্ক সিনেমা ত্যাগ করে যখন বলিউডে পা রেখেছিলেন তখন শুরুর দিকে ছবি গুলিতে কেবল ঘনিষ্ঠ দৃশ্য ও ন;গ্ন দৃশ্যে অভিনয় করার সুযোগ পেতেন।

অবশ্য পূর্বের অতীতের জন্য এই পেশা ছিল। কিন্তু নিজের অভিনয় দক্ষতায় আজ তাঁকে অন্য ধরনের চরিত্রেও সানিকে দেখা যায়। সম্প্রতি মুক্তি পেতে চলেছে বিক্রম ভট্টের অ্যাকশন ছবি ‘অনামিকা’।

আর সেই ছবির প্রসঙ্গেই সম্প্রতি এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে সানি লিওনি জানান, তিনি অনেক দিন আগেই এই ধরনের অ্যাকশন ছবিতে অভিনয় করার ইচ্ছে ছিল অনেক দিনের।

এতদিন পর সেই স্বপ্ন পূরণ হয়েছে। এবার অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছে, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা নিয়ে অভিজ্ঞতা। প্রশ্ন করা হয় তাঁর ঘনিষ্ঠ বা ন;গ্ন দৃশ্য করার সময়ে সেটে উপস্থিত কলাকুশলীদের নিয়ে কি অস্বস্তি হয়?

অভিনেত্রী জানালেন তিনি সবসময়, ঘনিষ্ঠ দৃশ্যকে কোনোদিন খারাপ ভাবেননি বরং তিনি আর পাঁচটি দৃশ্যের মতোই দেখেন।

সাম্প্রতিক সময়ে ‘ডিজনি’ না কার্টুন শো ছাড়া এখন বহু ছবি বা ওয়েবসিরিজ এই ঘনিষ্ঠ দৃশ্য দেখা যায় তাই তিনি অন্য কিছু না ভেবে অভিনয়েই মন দেন।

তবে হ্যাঁ, সেটে উপস্থিত কলাকুশলীরা যেন কোনো রকম অস্বস্তিকর পরিবেশ তৈরি না করেন, সে দিকে খেয়াল রাখাটা বেশ জরুরি।

যদি কারোর উদ্দেশ্য খুব খারাপ হয়, তাঁকে তখনই সেট থেকে বের করে দেওয়া হয় সেটাও দেখা হয়ে থাকে। অবশ্য এই ঘনিষ্ঠ দৃশ্যে কলাকুশলীদের অভিনয়ের সময় পরিবেশটাকে সেই সময় সহজ করে দেওয়া হয় দায়িত্ব থাকে নির্মাতাদের উপর।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!