শরীর কেটে বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রী-আ.লীগের প্রতি ভালোবাসা প্রকাশ

শরীর কেটে বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রী-আ.লীগের প্রতি ভালোবাসা প্রকাশ

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নৃ’শং’স’ভা’বে হ’ত্যা করে একদল বি’পথগা’মী সেনা কর্মকর্তা। সদ্য স্বাধীন হওয়া এ দেশে তখন নেমে আসে অ’ন্ধকা’র। তবে যুগেযুগ ধরে তিনি বেঁচে আছেন লক্ষ-লক্ষ বাঙ্গালির হৃদয়ে।

নতুন খবর হচ্ছে, জামালপুরের ইসলামপুরে নিজের শ’রী’র কে’টে স্লোগানসহ বিভিন্ন কথা লিখে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন এক দিনমজুর যুবক।

গোপনে এসব কথা লিখলেও একসময় অসুস্থ হয়ে পড়ায় বিষয়টি জানতে পারে পরিবার। দলীয় কোনো কর্মসূচিতে সক্রিয় না হয়েও বা দলীয় কোনো পদে না থেকেও নিজেকে ক্ষত-বিক্ষত করে এমন বিরল ভালোবাসা প্রকাশ করায় বিস্মিত স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অ’পুকে ২০১৬ সালে বিয়ে করেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বেশ সুখী দম্পতি হিসেবেই পরিচিত ছিলেন তারা। যদিও বেশ কয়েকবার ভাঙনের গুঞ্জন উঠেছে।

তবে প্রতিবারই স্বামীর সঙ্গে রোমান্টিক ছবি কিংবা স্ট্যাটাসে সেসব গুঞ্জন উড়িয়ে দিয়েছেন ‘অ’গ্নিকন্যা’ মাহি।এবার আর কোনো গুঞ্জন নয়। নায়িকা নিশ্চিত করলেন তার সংসার ভে’ঙে যাওয়ার খবর।

গেল কয়েকদিন ধরে তার ফেসবুক স্ট্যাটাসগুলো আলোচনার জন্ম দিয়েছে। বাড়িয়েছে কৌতূহলও। অবশেষে ২২ মে দিবাগত রাতে স্বামীর সঙ্গে বিচ্ছেদের বিষয়টি স্পষ্ট করে স্ট্যাটাস দেন মাহি। সেখানে তিনি শ্বশুরবাড়ির লোকজনের কাছে ক্ষমা’ও চান এ স’ম্প’র্ক ধরে না রাখতে পেরে।

মাহি লিখেছেন, ‘এই পৃথিবীর সবচেয়ে ভালো মানুষটার সাথে থাকতে না পারাটা অনেক বড় ব্যর্থতা।’বলার অ’পেক্ষা রাখে না এখানে তিনি ‘ভালো মানুষ’ হিসেবে দাবি করেছেন তার স্বামী পারভেজ মাহমুদ অ’পুকে।

তিনি আরও লেখেন, ‘পৃথিবীর শ্রেষ্ঠ শ্বশুরবাড়ির মানুষগুলোকে আর কাছ থেকে না দেখতে পাওয়াটা, বাবার মুখ থেকে মা জননী, বড় বাবার মুখ থেকে সুনামাই শোনার অধিকার হারিয়ে ফেলাটা সবচেয়ে বড় অ’পারগতা। আমাকে মাফ করে দিও। তোম’রা ভালো থেকো। আমি তোমাদের আজীবন মিস করবো।’

এ পোস্ট নিয়ে জানতে চাইলে মাহি গণমাধ্যমে তার ডিভোর্সের সত্যতা নিশ্চিত করেন। তবে তার অনুরোধ নেতিবাচক কোনো কিছু আলোচনায় না আনতে। তিনি চান প্রাক্তন স্বামী ও শ্বশুরবাড়ির প্রতি সম্মানবোধটা বেঁচে থাকুক।তবে কী কারণে এ বিচ্ছেদ-

এ ব্যাপারে মুখ খোলেননি মাহি। জানাননি কবে নিয়েছেন এ সিদ্ধান্ত।প্রসঙ্গত, ২০১৬ সালের ২৫ মে অ’পুর গলায় বিয়ের মালা দেন মাহি। দাম্পত্য জীবনের পাঁচ বছরের মা’থায় আলাদা হয়ে গেলেন তারা।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!