খোলামেলা রূপে হাজির চমক তারা

খোলামেলা রূপে হাজির চমক তারা

বর্তমানে গান শোনার পাশাপাশি ভিডিও দেখতে পছন্দ করেন দর্শক-শ্রোতারা। দর্শক চাহিদা মাথায় রেখে নির্মিত হচ্ছে মিউজিক ভিডিও। অভিনয়ের পাশাপাশি গানের ভিডিওতে মডেল হিসেবে দেখা যায় চমক তারাকে।

এবার নতুন একটি মিউজিক ভিডিওতে খোলামেলা রূপে হাজির হয়েছেন চমক।

‘আসোনা আমার বুকে আসো না’ শিরোনামের এ গানের অধিকাংশ দৃশ্যধারণ হয়েছে সুইমিংপুলে। সুইমস্যুট আর বিকিনিতে দেখা গিয়েছে তাকে। সাধারণত দেশের মিউজিক ভিডিওতে এতটা সাহসী রূপে নায়িকাদের খুব কম দেখা যায়।

এতে চমক তারার বিপরীতে মডেল হয়েছেন শাহেন শাহ। এতটা সাহসী রূপে ক্যামেরাবন্দি হওয়ার কারণ ব্যাখ্যা করে চমক তারা বলেন গানটি রিলিজের আগে বেশ নার্ভাস ছিলাম। কারণ দর্শক বিষয়টি কীভাবে নেবে তা নিয়ে! দেখুন আমরা বলিউডকে ফলো করি কিন্তু বলিউডে এই টাইপের গান আমাদের দর্শক দেখেন।

আমাদের দেশে হলে কেন জানি গ্রহণ করতে পারেন না। আমাদের দেশে কেউ উৎসাহ দেন না।’ গানটির কথা, সুর ও মিউজিক করেছেন ফিরোজ প্লাবন। গানটিতে কণ্ঠ দিয়েছেন নাজনীন নাজু। প্রিন্স খানের পরিচালনায় গানটির কোরিওগ্রাফি করেছেন কামরুল হাসান।

মিউজিক ভিডিওটি চমক তারা তার নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন। প্রতি মাসে একটি কারে মিউজিক ভিডিও প্রকাশ করবেন বলেও জানান চমক। ২০১৫ সালে ‘মা বাবা সন্তান’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন চমক। সিনেমাটি পরিচালনা করেন এ আর মুকুল নেত্রবাদী। এ সিনেমার মাধ্যমে চমক তারার অভিষেক হলেও এর আগে মাসুদ আজাদের ‘বস্তির স¤্রাট’ সিনেমার মাধ্যামে চলচ্চিত্রে পথচলা শুরু এই অভিনেত্রীর।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!