বিশাল আকৃতির মাছ ধরা পড়ল আস্ত মুরগি দিয়ে বানানো টোপে !তুমুল ভাইরাল ভিডিও!

বিশাল আকৃতির মাছ ধরা পড়ল আস্ত মুরগি দিয়ে বানানো টোপে !তুমুল ভাইরাল ভিডিও!

ক্যাটফিশ টোপের জন্য মুরগির মাংস ব্যবহার করা সহজ। একটি তাজা গলিত মুরগির নিন এবং এটি আপনার থাম্বের শেষের মতো বড় কিউবগুলিতে কাটুন।

আপনি যদি ছোট মাছ দূরে রাখতে চান তবে আপনি বড় আকারের টুকরো ব্যবহার করতে পারেন,

তবে ছোট টোপগুলি আপনাকে বিট দেওয়ার বিষয়টি নিশ্চিত করে এবং কোনও মাছ ধরার সম্ভাবনা বেশি থাকে।

আমি পেশীটি কেসিংয়ের মাধ্যমে হুকটি চালাতে চাই, মূলত পেশীর আউট শেল। আপনার যদি ত্বকের সাথে মুরগির স্তন থাকে তবে আপনি ত্বকের মাধ্যমে হুক চালাতে পারেন।

চিকেনের চর্বিযুক্ত ত্বক ক্যাটফিশের জন্য ভোজ। এই টোপটি ছোট চ্যানেল বিড়াল এবং ক্যাটফিশ ধরতে সেরা কাজ করে কারণ বৃহত্তর মাছ আকৃষ্ট করার মতো পর্যাপ্ত রক্ত ​​নেই। শক্ত মুরগির ত্বক হুকের উপরে ভাল থাকে। উষ্ণ পানিতে মুরগির ত্বক আরও বেশি মাছ আকৃষ্ট করে, সম্ভবত উষ্ণ জল ত্বক থেকে তেলগুলি সঞ্চারিত করতে দেয়।

ঠিক তেমনি মুরগী কে টোপ হিসেবে ব্যবহার করে বিরাট একটা মাছ ধরার ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউবে। এখানে ৩ জন বন্ধু মিলে একটা আস্ত মুরগী কে টোপ বানিয়ে নদিতে ফেলে আর সেটি খেয়ে নেয় বিরাট

এক মাছ কিন্তু দুখের বিষয় হলো মাছটি কে তারা টোপ এর মাধ্যমে আটকাতে পেরেছিল ঠিক ই কিন্তু মাছটি এত বিশাল আকৃতির ছিল যে ৩ জন মিলেও সেটি কে উঠাতে পারেনি পরে তারা বাধ্য হয়ে মাছটিকে মুক্ত করে দেন। মাছ ধরার এই ভিডিও টি তুমুল ভাইরাল হয়েছে।

আপনি যদি কোনও টুর্নামেন্টের ফিশার হন তবে সন্দেহ হয় যে আপনি আপনার পরবর্তী ক্যাটফিশ টুর্নামেন্ট জিততে মুরগির মাংসের উপর নির্ভর করবেন। বেশিরভাগ বুদ্ধিমান ক্যাটফিশ টুর্নামেন্টের অ্যাঙ্গাররা তাজা মাছ ব্যবহার করে যা পানিতে সাঁতার কাটায় যখন লাইনে থাকে তখন তারা টোপ হিসাবে মাছ নেয়।

এখন, সবাই ক্যাটফিশ টুর্নামেন্টের পক্ষে নয়, তারা নদীর বৃহত্তম বৃহত্তম মাছ তাড়া করছে না। অবশ্যই, আমরা সকলেই সেই দৈত্য ক্যাটফিশ ধরতে পছন্দ করব, তবে যে কোনও আকারের ক্যাটফিশটি ধরে অনেকেই খুশি হবেন। প্রত্যেকেই ট্রফি ক্যাটফিশের পরে নয়, এবং প্রত্যেকেরই নতুন লাইভ টোপ ধরার সময়, অ্যাক্সেস বা ক্ষমতা নেই।

অনেক লোক শেষ মুহুর্তে সিদ্ধান্ত নিতে পারে যে তারা ক্যাটফিশিংয়ে যেতে চায়। কেউ কেউ নতুন এলাকায় ব্যাংক ফিশিং করতে পারে। প্রচুর লোকেরা জাল কীভাবে ফেলবেন তা জানেন না। সুতরাং, বিকল্প টোপ থাকা কেন অনেক ক্যাটফিশ জেলেদের কাছে আবেদন করে তা সহজেই দেখা যায়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!