‘আপনারা কেউ জানেন না কীভাবে রাহুলের মৃত্যু হয়েছে’, হাসপাতালের ভিডিও ফাঁস করলেন ইউটিউবারের স্ত্রী

‘আপনারা কেউ জানেন না কীভাবে রাহুলের মৃত্যু হয়েছে’, হাসপাতালের ভিডিও ফাঁস করলেন ইউটিউবারের স্ত্রী

মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও সোশ্যাল মিডিয়া পোস্ট করে জানিয়েছিলেন, ভালো চিকিৎসা পেলে তিনিও বেঁচে যেতেন। কিন্তু তার ২৪ ঘণ্টার মধ্য়েই মৃত্যু হয় অভিনেতা তথা ইউটিউবার (Actor-YouTuber) রাহুল বোহরার (Rahul Vohra)।

এবার রাহুলের স্ত্রী জ্যোতি তিওয়ারি একটি বিস্ফোরক ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন। ভিডিওটি হাসপাতালের বিছানা থেকেই করেছিলেন রাহুল।

দেখিয়েছিলেন, অক্সিজেন মাস্ক কাজ করছে না। সেই ভিডিওই এবার ফাঁস করলেন তাঁর স্ত্রী।

দাবি করলেন চিকিৎসার গাফিলতির জন্যই চলে যেতে হলো রাহুলকে।

পোস্টে জ্যোতি লিখছেন, “রাহুলের জন্য ন্যায় বিচার চাই। আমার রাহুল চলে গিয়েছে এটা সবাই জানেন। কিন্তু কীভাবে চলে গেল এটা কেউ জানে না। দিল্লির রাজীব গান্ধী সুপার স্পেশালিটি হাসপাতাল। এভাবেই চিকিৎসা হয় ওখানে। আশা করছি আমার স্বামী ন্যায় বিচার পাবে। আর একজন রাহুলকে এই পৃথিবী ছেড়ে যেতে হবে না।”

ভিডিওয় দেখা যাচ্ছে, কষ্ট করে কথা বলছেন রাহুল। তিনি বলছেন, আজকের দিনে এর অনেক দাম। এটা ছাড়া রোগীর কষ্ট হয়। কিন্তু এর থেকে কিছু (অক্সিজেন) আসছে না। রাহুল অসুস্থতার কথা এবং তাঁর যে শারীরিক অবস্থার অবনতি হচ্ছে তা একাধিক পোস্টের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় জানান। তাঁর চিকিৎসার জন্য অক্সিজেন প্রয়োজন, এই কথাও তিনি বার বার পোস্টে উল্লেখ করেন। দ্বিতীয় পোস্টে নিজেই জানান, মৃত্যুর কোলে ঢলে পড়তে চলেছেন তিনি। আর সেই পোস্টেই মোদি ও দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোডিয়াকে মেনশন করেন তিনি।

অবশেষে ৮ মে তিনি পোস্ট করেন, “আমার ভালো করে চিকিৎসা হলে আমিও বেঁচে যেতাম।” নিজের সেই পোস্টে সমস্ত তথ্য দেন তিনি। এবং মোদি ও মণীশ সিসোডিয়াকে মেনশন করেন। সঙ্গে লেখেন, “আবার জন্ম নেব আর ভালো কাজ করব। এখন সাহস হারিয়ে ফেলেছি।”

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!