লকডাউনে যেভাবে প্রেম করেছেন জোভান-সাফা

লকডাউনে যেভাবে প্রেম করেছেন জোভান-সাফা

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেতা জোভান আহমেদ এবং অভিনেত্রী সাফা কবির। তাদের প্রেমের রসায়ন কিন্তু দারুণ জমে টিভি পর্দায়। অনেকেই তাদের আবার বাস্তবের প্রেমিক প্রেমিকা ভেবে নেন। কিন্তু এই লকডাউনে কিভাবে তারা প্রেম করছেন?

উত্তর মিলবে মুনতাহা বৃত্তার রচনা ও রাইসুল তমালের পরিচালনায় ‘লকডাউন প্রেম’ শিরোনামের ঈদের নাটকে। যেখানে আবারো প্রেমিক-প্রেমিকার রূপে ধরা দিবেন তারা।

নাটকের গল্পে দেখা যাবে, জনি আর সারা কিউট কাপল। জনির মতে সারা হল তার লাকিচার্ম। তাই তারা নিয়ম করে রোজ একবার দেখা করে। কিন্তু এই দেখা দেখিতেই বাধ সাধল লকডাউন। বাসা থেকে সারার বের হওয়া বন্ধ। জনিও তাই সারাদিন বিরক্ত হয়ে থাকে।

জনির রুমমেট রাকিব মজা করে বলে, সারা হচ্ছে আসলে ময়ূরের পালক। যেই পালক খসে গেছে জনি কাকের মতো চেঁচাচ্ছে। এর মাঝেই আসে জনির জন্মদিন। সারা বলে আজ সে জনির সঙ্গে দেখা করবেই। বাইরে কোথাও দেখা করা করোনার জন্য আন সেফ তাই সে জনির বাসায় আসবে। একথা শুনেই জনির মাথায় ভেসে ওঠে দজ্জাল বাড়িওয়ালা দিদারের কথা।

লোকটা জীবনে বিয়ে করেনি আর মেয়েদের কেন যেন সহ্য করতে পারে না। রাকিব উপায় বের করে, দিদার প্রতিদিন বিকালে মাঠে যায় জগিং করতে। ওই দুই ঘণ্টার মধ্যে সারা যদি এসে চলে যায়, তাহলে সমস্যা নাই। সারা খুশি হয়, সে বান্ধবীর বাসায় যাবে বলে ম্যানেজ করে নেবে।

এভাবেই চলতে থাকে নাটকের গল্প। ‘লকডাউন প্রেম’ নাটকটি প্রচারিত হবে ঈদের তৃতীয় দিন রাত ১১টা ৫ মিনিটে আরটিভিতে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!