বাথরুমে ক’রো’না রো’গী’র সঙ্গে যৌ’ন’স’ম্প’র্ক, বরখাস্ত নার্স!

বাথরুমে ক’রো’না রো’গী’র সঙ্গে যৌ’ন’স’ম্প’র্ক, বরখাস্ত নার্স!

দুঃসাহসিক এবং উদ্ভট ঘটনা ঘটেছে ইন্দোনেশিয়ার একটি হাসপাতালের টয়লেটে। একজন করোনা আক্রান্ত রোগীর সঙ্গে যৌনসম্পর্কে লিপ্ত হলেন নার্স।

ঘটনা জানাজানি হওয়ার পর ওই নার্সকে বরখাস্ত করা হয়েছে বলে জানা যাচ্ছে। তবে নার্সকে আইসোলেশনে রাখা হয়েছে। তার কোভিড পরীক্ষা করা হয়েছে।

সান টিভির একটি প্রতিবেদন অনুসারে, জাকার্তায় করোনভাইরাসে আক্রান্ত এক ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়। যার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠার সূচনায় যৌনসম্পর্কের ইচ্ছা প্রকাশ করে উভয়ই। রোগীকে বাথরুম যেতে সাহায্য করে ওই নার্স। তারপর বাথরুমের মধ্যে সঙ্গম করার মুহূর্তে ছবিও তোলে তারা।

ঘটনার বিবরণ ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। উইসমা অ্যাটলেট জরুরিকালীন হাসপাতালে চলতি মাসের শুরুর দিকে ভর্তি করা হয় ওই রোগীকে। গত শুক্রবার ঘটনাটি তার টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেন ওই রোগী।

ইন্দোনেশিয়ার মিডিয়া রিপোর্ট অনুযায়ী, নার্স তার পিপিই কিট সরিয়ে বাথরুমের মেঝেতে শুয়ে আছে এমন ছবিও শেয়ার করেছেন ওই কোভিড আক্রান্ত ব্যক্তি।

এরপরই ওই নার্সকে খুঁজে বের করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করে হাসপাতাল ও স্থানীয় পুলিস। তারপরই বরখাস্ত করার সিদ্ধান্ত নেয় ওই হাসপাতাল।

ফের দুজনেরই কোভিড পরীক্ষা করা হয়। তবে নার্সের রিপোর্ট নেগেটিভ এসেছে। যদিও রোগী এখনও হাসপাতালে আইসোলেশনে রয়েছেন। ইন্দোনেশীয়ার ন্যাশনাল নার্স অ্যাসোসিয়েশন ঘটনার সত্যতা নিশ্চিত করেছে এবং তারা নার্সের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া উচিত মনে করে। সূত্র: জি ২৪ ঘণ্টা

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!