গ্রামের মানুষদের সঙ্গে জন্মদিনের কেক কাটলেন নাইম-শাবনাজ

গ্রামের মানুষদের সঙ্গে জন্মদিনের কেক কাটলেন নাইম-শাবনাজ

৯০ দশকের বড় পর্দার জনপ্রিয় অভিনেতা খাজা নাইম মুরাদ তথা চিত্রনায়ক নাইম গ্রামের মানুষদের সঙ্গে নিয়ে জন্মদিনের কেক কেটেছেন। সঙ্গে ছিলেন তার স্ত্রী চিত্রনায়িকা শাবনাজ ও মেয়েরা।

শনিবার (০৮ মে) নাইমের জন্মদিন। মহামারির মধ্যে বড় কোনো আয়োজন না করে নিজের এই বিশেষ দিনটি গ্রামের খামার বাড়িতে উদযাপন করেছেন এই সাবেক অভিনেতা।

ফেসবুকে নাইম শাবনাজ নামের পেজ থেকে বিষয়টি জানানো হয়। কেক কাটার ছবি প্রকাশ করে ক্যাপশনে লেখা হয়, ‘নাইমের জন্মদিন আমাদের খামার বাড়ির সকলকে নিয়ে পালন করলাম। করোনাকালীন এই দুঃসময়ে আল্লাহ আমাদের সকলকে সুস্থ থাকার তৌফিক দান করুন। ’

১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত এহতেশামের ‘চাঁদনী’ সিনেমার মধ্যে দিয়ে রূপালি পর্দায় একসঙ্গে পথচলা শুরু করেন নাইম-শাবনাজ। এরপর আরও বহু সিনেমায় জুটি বেঁধেছেন তারা।

সেখান থেকেই জীবনের জুটিও হয়েছেন এই তারকা দম্পতি। ১৯৯৪ সালের ৫ অক্টোবর নাইম-শাবনাজ বিয়ে করেন। প্রায় ২৭ বছরের সংসার জীবন শোবিজের অন্যতম একটি উদাহরণ তারা। প্রায় দুই দশক ধরে অভিনয়কে বিদায় জানিয়েছেন নাইম-শাবনাজ। তবে মাঝে মধ্যে সিনেমার নানা অনুষ্ঠানে দেখা যায় তাদের।

নাইম-শাবনাজ অভিনীত সর্বশেষ সিনেমা ‘ঘরে ঘরে যুদ্ধ’ মুক্তি পায় ২০০১ সালে। এছাড়া এই জুটির উল্লেখযোগ্য সিনেমার তালিকায় রয়েছে- ‘চোখে চোখে, ‘সোনিয়া’, ‘দিল’, ‘টাকার অহংকার’, ‘লাভ’, ‘অনুতপ্ত’, ‘জিদ’, ‘বিষের বাঁশি’, ‘ফুল আর কাঁটা’, ‘সাক্ষাৎ’ ‘আশা-ভালোবাসা’, ‘আঞ্জুমান’, ‘মায়ের অধিকার’, ‘জজ-ব্যারিস্টার’ইত্যাদি।

নাইম প্রযোজিত একমাত্র সিনেমা ‘আ;গুন জ্বলে’।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!