ল’জ্জাজনক ভাবে হা’রলেন অভিনেত্রী শ্রাবন্তী, হেরে কী বললেন তিনি? ভাইরাল ভিডিও!

ল’জ্জাজনক ভাবে হা’রলেন অভিনেত্রী শ্রাবন্তী, হেরে কী বললেন তিনি? ভাইরাল ভিডিও!

শ্রাবন্তী চ্যাটার্জী শুধুমাত্র অভিনয় জগতে একজন সুপরিচিত নাম তেমন কিন্তু নয় তার পাশাপাশি রাজনৈতিক জগতে একজন সুদক্ষ এমনটা বলা যেতে পারে ।

কিন্তু তার ব্যক্তিগত জীবন নিয়ে যদি লক্ষ্য করা যায় তাহলে দেখা যাবে যে তার ব্যক্তিগত জীবনে থেকে গেছে একরাশ খা-মতি ও না পাওয়ার গল্প ।

এবং সেই না পাওয়ার গল্প গু-লি বারেবারে উঠে আসে মানুষের সামনে আর তখনই শ্রাবন্তী চাইলেও এগোতে পারে না । তেমনই বলছে ভোটের ফলাফল । প্রত্যেকই তাকিয়েছিল ২০২১ এর হাইভোল্টেজ বিধানসভা ভোটের ফলাফলের জন্য গত দুদিন আগে ফল প্রকাশিত হয়েছে এবং ফল

প্রকাশিত হবার পর থেকে আনন্দের উ-চ্ছ্বাস দেখা গেছে গোটা রাজ্যের রাজনীতিতে । সবুজ আবির এ মেতে উঠেছে শহরের প্রতিটি অলিতে-গলি চলছে মিষ্টি বিতরণ । কারণ তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হচ্ছেন মমতা ব্যানার্জি । বাংলা নিজের মেয়েকে চাই এই শ্লোগানটি তাৎপর্যপূর্ণ ভাবে সফল হয়েছে ।

কিন্তু যে প্রার্থী বলেছিলেন যে তিনি বেহালা পশ্চিমের ঘরের মেয়ে অর্থাৎ তিনি এলাকার মেয়ে তাই এলাকার মানুষ তাকে চাই কিন্তু সেই প্রার্থী আশ্চর্যজনকভাবে হেরে গেলেন । তারপর শুরু হয়েছে কটাক্ষ সমালোচনা ।

বেহালা পশ্চিমে পার্থ চট্টোপাধ্যায় এর বি-রুদ্ধে বিজেপির প্রার্থী হয়েছিলেন শ্রাবন্তী চ্যাটার্জী । যেখানে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি হেভিওয়েট নেতার মধ্যে নুসরাত-মিমি দেরকে ভরসা করেছিলেন এবং জয়লাভ করেছিলেন সেখানে মোদী অমিত শাহ ভরসা করেছিলেন শ্রাবন্তী চ্যাটার্জীর উপর ।

কিন্তু তিনি জয়লাভ করতে পারলেন না বরং ভোটের আগে প্রচারে তাকে বারবার বলতে শোনা গেছে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এবং তার সরকার নিয়ে বিভিন্ন উস্কানিমূলক মন্তব্য । এতকিছু করেও কোনো কিছুই কাজে এলোনা । অবশেষে প্রায় ৫০ হাজার ভোটের ব্যবধানে পার্থ চট্টোপাধ্যায় কাছে হার স্বীকার করতে হলো শ্রাবন্তী চ্যাটার্জী কে যা তার পক্ষে অত্যন্ত ল-জ্জা-জনক । ইতিমধ্যে সেই খবর প্রকাশ্যে এসেছে ।

সকলে জেনেছেন । যদিও এখনো পর্যন্ত শ্রাবন্তী তরফ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি । তবে অনেকে মনে করছেন যে তার ব্যক্তিগত জীবনের এই ধরনের খামখেয়ালীপনার জন্য মানুষ তাকে পছন্দ করেন না বা ভোট দিতে চাইনি । সব মিলিয়ে এই মুহূর্তে কিছুটা হলেও শান্ত পরিবেশ বিরাজ করছে রাজ্যের রাজনীতিতে ।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!