ভাঙতে বসেছে মিথিলা সৃজিতের সংসার

ভাঙতে বসেছে মিথিলা সৃজিতের সংসার

সৃজিত মুখার্জি। কলকাতার প্রতিভাবান একজন পরিচালক হিসেবেই সুনাম তার। তবে নির্মাতার বাইরেও টালিউড পাড়ায় তার আরও একটা পরিচয় রয়েছে। ইন্ডাস্ট্রির মানুষ তাকে ‘প্রে’মিক’ হিসেবেই চিনেন।

ক্যারিয়ারের শুরু থেকে সৃজিতের একাধিক প্রে’মের খবর প্রকাশ হয়েছে গণমাধ্যমে। ৪২ বছর ব’য়সি সৃজিত বিয়েও করেছিলেন। কিন্তু সে সংসার বেশিদিন টেকেনি। অনেক ঘাট ঘুরে সৃজিতের প্রে’মের তরী অবশেষে ভিড়েছে তীরে। সর্বশেষ বাংলাদেশের অ’ভিনেত্রী মিথিলার স’ঙ্গে প্রে’মে জড়ান সৃজিত।

গেল ৬ ডিসেম্বর বিয়ে করেন তারা। মিথিলাকে বিয়ের আগে বেশ কয়েকজন না’রীর নামের স’ঙ্গে জড়িয়েছে সৃজিতের নাম।স্বস্তিকার স’ঙ্গে সৃজিত২০১৩ সালে ‘মিসর র’হস্য’ ও ২০১৪ সালে ‘জাতিস্ম’র’ সিনেমা নির্মাণ করেন সৃজিত। টলিউড অ’ভিনেত্রী স্বস্তিকা মুখার্জি অ’ভিনয় করেন ওই ছবিতে।

এই সিনেমা করতে গিয়েই স্বস্তিকার স’ঙ্গে ঘনিষ্ঠ হন সৃজিত। তার আগে তখন পরমব্রত চ্যাটার্জির স’ঙ্গে প্রে’মের সম্প’র্কের বিচ্ছেদ হয় স্বস্তিকার। এমন বিরহের দিনে প্রে’মের পেয়ালা হাতে স্বস্তিকার পানে এগিয়ে যান সৃজিত মুখার্জি। তবে স্বস্তিকায় ‘স্বস্তি’ মেলেনি সৃজিতের। বা’ধ্য হয়ে দু’জন দুই পথ ধরেন।

জয়া আহসানের স’ঙ্গেওবাংলাদেশের শোবিজের জনপ্রিয় অ’ভিনেত্রী জয়া আহসান। হুট করেই কলকাতায় ছবিতে অ’ভিনয় শুরু করেন। ২০১৫ সালে কলকাতার ‘রাজকাহিনি’ ছবিতে অ’ভিনয় করেন জয়া। এ ছবির নির্মাতা সৃজিত। ছবিটি করতে গিয়েই জয়ার স’ঙ্গে সৃজিতের প্রে’মের গুঞ্জন ওঠে।

তবে বি’ষয়টি নিয়ে প্রথমে নীরব থাকলেও পরে গুঞ্জন নাকচ করে দেন জয়া।বধুমন্তী বাগচীতে ডুবে ছিলেন সৃজিতগত বছরের শুরুতে ‘টাইমস অব ইন্ডিয়া’ ভা’রতের সংগীতশিল্পী মধুবন্তী বাগচীর স’ঙ্গে সৃজিতের প্রে’মের খবর প্রকাশ করে। তাদের প্রে’ম নিয়ে মিডিয়া বেশ কিছুদিন সরব থাকলেও হুট করে নীরব হয়ে যায়। মধুবন্তী বাগচীও পরে বি’ষয়টি অস্বীকার করেন।

সায়ন্তনীর স’ঙ্গেও প্রে’ম টেকেনিসৃজিত মুখার্জি পরিচালিত ‘এক যে ছিল রাজা’ সিনেমায় অ’ভিনয় করেন অ’ভিনেত্রী সায়ন্তনী গুহ ঠাকুর। চলতি বছরের মাঝামাঝি শোনা যায়, এই পরিচালকের স’ঙ্গে প্রে’মে জড়িয়েছেন সায়ন্তনী। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা এই জুটির একটি ছবিকে কেন্দ্র করে আলোচনা জমে ওঠে।

যদিও সর্বশেষ তা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ রয়ে গেছে।পায়েলের প্রে’মে মজেছিলেন সৃজিতযেনো ‘প্রে’ম কুমা’র’ সৃজিত। টালিউড অ’ভিনেত্রী পায়েল স’রকারের স’ঙ্গেও প্রে’মে মজে ছিলেন এ নির্মাতা। কিন্তু শেষপর্যন্ত পায়েলেও থাকেনি। একটা পর্যায়ে সম্প’র্কের বিচ্ছেদ হয় তাদের মধ্যে।

রিতাভা’রির স’ঙ্গেও প্রে’মকলকাতার অ’ভিনেত্রী ও মডেল রিতাভা’রি। সৃজিতের স’ঙ্গে রিতাভরির প্রে’ম টালিউড পাড়ায় বেশ আলোচনায় ছিল। তাদের অনেক ঘনিষ্ঠতার খবরও কলকাতার গণমাধ্যমে উঠে আসে। তবে সম্প’র্কে পরিণয় আসেনি। হুট করেই দু’জনের সম্প’র্কে ভাঙন ধরে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!