টা’না তি’ন ঘ’ন্টা ধরে স;হ;বা;স করতে গিয়ে হা;সপা’তালে দ;ম্পতি!

টা’না তি’ন ঘ’ন্টা ধরে স;হ;বা;স করতে গিয়ে হা;সপা’তালে দ;ম্পতি!

তি’ন ঘ’ণ্টা ধরে উ’প’ভো’গ করলেন চ;র’ম যৌ;;নসু’খ। আর তারপরই হা’সপা’তালে ভর্তি হতে হল ম’হি’লাকে। সি’য়াটে’লের দ;ম্পতি এরিক ও লিজা যৌ;নমি;লনে লি’’প্ত হন।

এক ঘণ্টা পর এরিক বি’ছানা থেকে নেমে কাজে যেতে চাইলেও নি’জেকে তখনও সা’মলাতে পা’রেননি লিজা। লিজা ব’লেন, এক ঘণ্টা অ;র্গা’জ’ম অ’নুভব করার পর আমি ও’য়াইন খে’য়ে চেষ্টা ক’রছিলাম নি’জেকে শান্ত করার।

সবরকম চেষ্টা করেও ৩ ঘ’ণ্টার আগে শান্ত হতে পা’রিনি। দু ঘণ্টা পরই তাঁকে হা’সপা’তালে নিয়ে যান এ’রিক।কিন্তু সে’খানেও অ’ন্তত এক ঘণ্টা লে’গেছে তাঁর স্বা’ভাবিক অ’বস্থায় আসতে।

সে;-ক্স সে’ন্ট মি টু এর না’মক একটি টেলিভিশন শো-য়ে নি’জেদের অ’ভিজ্ঞতার কথা জানান এরিক ও লিজা।সম্প্রতি জিও নি’উজের ‘ক্যা’পিটাল টক’ অনুষ্ঠানে হামিদ মী’রকে দেওয়া এক সা’ক্ষাৎকারে এ বিষয়ে মুখ খোলেন ব’লিউডে জ’নপ্রিয়তা পাওয়া এই গা’য়ক।

আরও পড়ুন=১৯৯৩ সা’লের ২২ অক্টোবর এক স’ড়ক দু’র্ঘ’ট’না’য় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের স্ত্রী’’ মা’’রা যান। পরে ওই বছর ২৭ নভেম্বর সংবাদ সম্মেলন করে ’নিরাপদ সড়ক চাই’ নামে একটি সংগঠন গঠন করেন। সেই থেকে চ’ল’চ্চিত্রের পা’শাপাশি স’মাজসেবা করছেন জনপ্রিয় এই চিত্রনায়ক।

স’মাজসেবায় অবদানের স্বী’কৃতি হিসেবে পেয়েছেন এ’কুশে পদক।না’ন্দনিক বাড়ি না বানিয়ে এই জমিতে হা’সপাতাল বা’না’নোর ঘোষণা দিয়েছেন ই’লিয়াস কাঞ্চন। যেখানে সেবা দেওয়া হবে মা’নুষকে। এরই মধ্যে নামও চূড়ান্ত করে ফেলেছেন। তাঁর প্রয়াত স্ত্রী’’র নামে এটির নাম হবে ’জাহানারা কাঞ্চন মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতাল’।

ই’লিয়াস কাঞ্চন বলেন, আ’শুলিয়াতে হা’সপাতাল ক’রতে যাচ্ছি। আমা’র একটি মাত্র জমি, সেখানে আমি হা’সপাতাল করবো। আমা’র যা আছে তাই দি’য়েই হাসপাতা’লের কাজ শুরু হ’য়েছে। এর মধ্যেই ৬ তলার প্ল্যান পাশ হয়েছে।জে’নারেল হাসপাতাল হলেও এখানে বেশি গুরুত্ব দেওয়া হবে সড়ক দু’র্ঘ’টনায় আ’হত মানুষদের।’

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!