ওবায়দুল কাদের রাজা^কার পরিবারের লোক : এমপি একরাম চৌধুরী

ওবায়দুল কাদের রাজা^কার পরিবারের লোক : এমপি একরাম চৌধুরী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে রাজাকার পরিবারের লোক বলে দাবি করেছেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী।

বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ১০ মিনিটে তার ভেরিফাইড ফেইসবুক আইডি থেকে ফেইসবুক লাইভে এসে এসব কথা বলেন। ২৭ সেকেন্ডের ওই ভিডিও ক্লিপে তিনি বলেন, ‘দেশী মানুষ, আসসালামু আইলাইকুম।

আজ আমি কথা বললে মির্জা কাদেরের বিরুদ্ধে কথা বলবো না, আমি কথা বলবো ওবায়দুল কাদেরের বিরুদ্ধে। একটা রাজাকার ফ্যামিলির লোক এই পর্যায়ে এসেছে। তার ভাই শাসন করতে পারে না। এগুলো নিয়ে আমি আগামী কয়েক দিনের মধ্যে আরো কথা বলবো।’

পরে তার বক্তব্য নিয়ে প্রতিবাদ শুরু হলে তাৎক্ষণিক ফেইসবুক আইডি থেকে ভিডিওটি সরিয়ে নেন। ভিডিওটি প্রকাশের কয়েক মিনিটের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এ বিষয়ে একরামুল করিম চৌধুরীর সাথে মোবাইলফোনে যোগাযোগ করলে তিনি জানান,

ভিডিও সরিয়ে নিলেও তিনি আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পরিবারের বিরুদ্ধে যে বক্তব্য দিয়েছেন তা সত্য। আপনারা গণমাধ্যমকর্মীরা খবর নিলে জানতে পারবেন তার পরিবারে কারা রাজাকার ছিল। তবে ওবায়দুল কাদের এমপি একজন মুক্তিযোদ্ধা!

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!