জে’নে নিন কলকা’তার নায়ক নায়িকা’দের আ’লো’চিত ৭ বি’চ্ছে’দ!

জে’নে নিন কলকা’তার নায়ক নায়িকা’দের আ’লো’চিত ৭ বি’চ্ছে’দ!

বক্স অফিস হিট সিনেমা উপহার দিয়ে প্রায়ই খবরে আসেন টলিউড অভি’নেতারা। তবে অনেক জন’প্রিয় অভিনয়শিল্পী রয়েছেন যারা অভি’নয়ের বাইরে ব্য’ক্তিগত জীবনে প্রেম সংক্রা’ন্ত ঘ’টনায় আলোচনায় আসেন। এ তালিকায় অনেক নির্মাতাও রয়েছেন।

প্রেমের হাওয়ার পাল তোলে যেমন তারা আনন্দে ভেসেছেন তেমনি বি’চ্ছেদের ঘ’টনাতেও বিমর্ষ সময় কা’টিয়েছেন। টলিউডের জনপ্রিয় অভিনেতা, অভিনেত্রী ও নির্মাতার প্রেমের বি’চ্ছেদের ঘ’টনা নিয়ে সাজানো হয়েছে এই প্র’তিবেদন।

জিৎ-স্বস্তিকা : টলিউডের জনপ্রিয় মুখ স্ব’স্তিকা মুখা’র্জি ও জিৎ গাঙ্গু’লি। চ’লচ্চিত্রাঙ্গনে পা রেখেই জিতের স’ঙ্গে প্রেমের স’ম্পর্কে জড়িয়েছিলন স্বস্তিকা। জিৎ তখন অনেকটাই প্রতিষ্ঠিত। সিনেমা’র শু’টিং সেট থেকে তাদের স’ম্পর্কের সূত্রপাত।

এখন আর তাদের মধ্যে স’ম্পর্ক নেই। তবে তাদের প্রেমের স’ম্পর্কের ইতি টানার কারণ জা’না যায়নি। শোনা যায়, কোয়েল মল্লিকের কারণেই নাকি তাদের বি’চ্ছেদ হয়েছে।

রাজ-মিমি : টলিউডের গুণী নির্মাতা রাজ চক্রবর্তী। পুরো ইন্ডা’স্ট্রি জা’নিয়ে তিনি জমিয়ে প্রেম ক’রেছেন জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তীর স’ঙ্গে। কিন্তু কিছুদিন আগে স’ম্পর্কের ইতি টেনেছেন তারা। এখন যে তাদের মধ্যে প্রেমের স’ম্পর্ক নেই তা দুজনেই আনুষ্ঠানিকভাবে স্বী’কার ক’রেছেন। গুঞ্জন শোনা যায়, তাদের স’ম্পর্ক ভা’ঙার কারণ মিমির ‘তুরস্ক’র এক ব’ন্ধু। যদিও এ কথা সত্য নয় বলে জা’নিয়েছেন মিমি।

দেব-শুভশ্রী: টলিউডের জনপ্রিয় আরেক জুটি দেব-শুভশ্রী। ‘চ্যালেঞ্জ’ সিনেমা’র শু’টিং সেট থেকে তাদের মধ্যে প্রেমের স’ম্পর্ক গড়ে ওঠে। তাদের স’ম্পর্কের খবর ছ’ড়িয়ে পড়লে দুজনই ভালো ব’ন্ধু বলে জা’নায়। কিন্তু দুজনেই ডুবে ডুবে বহুদিন জল খেয়েছেন। যদিও এখন তাদের মধ্যে স’ম্পর্ক নেই।

ব্রেকআপের পর দেব বলেছিলেন, ‘শুভশ্রী আমা’র সবচেয়ে কাছের মানুষ। আর ওর জীবনেও আমি তাই। তবে প্রেমের যে এই প’রিণতি হবে, ভাবিনি।’ এ জুটির বি’চ্ছেদের পর কেউ কারো মুখ দ’র্শন করেননি বহুদিন। তবে এখন স’ম্পর্কটা স্বা’ভাবিক পর্যায়ে রয়েছে। এদিকে শোনা যাচ্ছে, রুক্মীনির স’ঙ্গে জমিয়ে প্রেম করছেন দেব।

রাজ-পায়েল : রাজ চক্রবর্তীর একাধিক প্রেমের স’ম্পর্কের মধ্যে পায়েল সরকারের স’ঙ্গে প্রেমঘটিত স’ম্পর্ক অল্প সময়ের। রাজে’র অনেক সিনেমাতেই কাজ ক’রেছেন পায়েল। তখন পায়েল পরিচালক রাজে’র প্রশংসায় পঞ্চমুখ ছিলেন। তবে ওই যা হয়, ব্রেকআপের পর পাল্টে যায় সবকিছু।

‘রাজ আর আমি কখনই দুজন দুজনার ছিলাম না। জীবনের প্রতি আমাদের দৃষ্টিভঙ্গি আলা’দা। স্মৃ’তি সময়ের স’ঙ্গে স’ঙ্গে মুছে যায়। আমা’র এখন মনেও প’ড়ে না। রাজে’র চ্যাপটার ক্লোজড।’ রাজ-পায়েলের বি’চ্ছেদের পর ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এ কথা বলেছিলেন পায়েল।

স্বস্তিকা-পরমব্রত : টলিউড ইন্ডা’স্ট্রিতে পা রেখে বহুবার প্রেমের স’ম্পর্কে জড়িয়েছেন স্ব’স্তিকা মুখার্জি। জিতের পর পরমব্রতর স’ঙ্গে স’ম্পর্কে জড়িয়েছিলেন স্বস্তিকা মুখার্জি। ‘ব্রেকফেল’সিনেমায় দুজনেরই প্রেমের ব্রেকফেল হয়। তখন স্বস্তিকার স্বামী প্রমিত সেন মা’মলা দা’য়ের করেন পরমব্রতের বি’রুদ্ধে। শুরু হয় তাদের স’ম্পর্কের টানাপোড়েন। পরবর্তীতে বি’চ্ছেদ ঘ’টে পরম-স্বস্তিকার। তারপর পরমব্রত ব্রিস্টলে চলে যান। যাওয়ার কিছু দিন পরই আইক স্কাউটেনের স’ঙ্গে ডেট ক’রতে শুরু করেন পরমব্রত।

বিক্রম-পাওলি : ক্যারিয়ারের শুরুটা ভালো ছিল না অভিনেতা বিক্রমের। এ সময় তাকে অনেক সাহায্য ক’রেছেন পাওলি দাম। আর তা স্বী’কারও করেন বিক্রম। পাওলিকে তিনি বলতেন ‘মেন্টর’। যিনি বিক্রমকে অভিনয় শিখিয়েছেন। পাওলি-বিক্রমের কিছু সিনেমা টলিপাড়ায় বেশ হৈ-চৈও ফে’লেছিল। কিন্তু অজা’না কারণেই তাদের প্রেমের স’ম্পর্কের ইতি ঘ’টে।

সৃজিত-স্বস্তিকা : টলিউ’ডের আরেক গুণী নির্মাতা সৃজিত মুখা’র্জি। তিনিও স্বস্তিকার স’ঙ্গে প্রেমের স’ম্পর্কে জড়িয়েছিলেন। শোনা যায়- সৃজিত এই স’ম্পর্ক নিয়ে যথেষ্ট সিরিয়াস ছিলেন। এতটাই যে স্বস্তিকাকে দে’খতে ‘বসন্ত উৎসব’ সিনেমা’র সেটে শান্তিনিকেতনেও গিয়েছিলেন। কিন্তু হ’ঠাৎ করেই তাদের স’ম্পর্কে ইতি ঘ’টে। তবে কী কারণে তারা স’ম্পর্কের ইতি টেনেছিলেন তা এখনো জা’না যায়নি।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!