ভাগ্যের কি নির্মম পরিহাস, বৌ’ভাতের দিন বরের মৃ’ত্যু ! হাসপাতালে নববধূ!

ভাগ্যের কি নির্মম পরিহাস, বৌ’ভাতের দিন বরের মৃ’ত্যু ! হাসপাতালে নববধূ!

পটুয়াখালীর মির্জা’গঞ্জ উপজে”লায় বৌ’ভা’তের দিন বর মো. রফি’কুল ইস”লামের (৩০) মৃ”ত্যু’ হয়েছে। বু’ধবার (০২ ডিসেম্বর) দুপু’রে বরিশাল শেরে বাংলা মেডি’কেল কলেজ হাস’পা’তা’লে ‘চিকিৎসা’ধীন অ’ব’স্থায় তার মৃ’ত্যু’ হয়।

ক’য়ে’কদিন আগে উ’পজে’লার মাধবখা’লী ইউনি’য়নের স’ফিকুল ইস’লামের ছে’লে রফিকু’ল ইস’লা’মের সঙ্গে বে’তাগী ভা’সন’দা এলা’কার আ’বদুল মান্না’নের মে’য়ে ময়’নার বিয়ে হয়।

সোম’বার (৩০ ডিসেম্বর) ম’য়নাদে’র বা’ড়িতে বিবা’হোত্ত’র অ’নুষ্ঠা’নের আয়োজন করা হয়। বুধ’বার ছে’লের বা’ড়িতে বৌভা’তের আ’য়োজ’ন করা হয়। কিন্তু ক্ষ’ণিকে বি’য়েবা’ড়ির আন’ন্দ রূ’প নিল বি’ষা’দে। সে’ই স’ঙ্গে নামে কা’ন্না’র রো’ল।

স্থানীয় বাসিন্দা নু’রুল হক বলেন, রফি’কুল ইস’লা’ম দীর্ঘ’দিন ধরে থ্যা’লা’সেমি’য়া রো’গে আ’ক্রা’ন্ত। ‘কি’ছু’দিন পর পর তা’র র’ক্ত প’রিব’র্তন কর’তে হয়। রফি’কুল অ’সু’স্থ থাকায় এতদি’ন বি’য়ে ক’রেন’নি।

সম্প্র’তি পা’রিবারিক’ভাবে তার বি’য়ে হয়। সোম’বার অনু’ষ্ঠা’ন করে নব’বধূ’কে বাড়ি’তে তুলে আনে’ন। বুধবা’র ছে’লের বা’ড়ি’তে বৌ”তের আয়োজ’ন করা হয়। মে’য়ে’দের বাড়ি’র লোক’জন ও স্থা’নীয় আ’ত্মীয়-স্ব’জন বুধবার অনু’ষ্ঠানে উ’পস্থি’ত হন।

কিন্তু হঠাৎ করে সকা’ল ১০টার দি’কে রফিকুল অ’সু’স্থ হয়ে প’ড়েন। তাৎক্ষ’ণিক’ভা’বে দুপুর ১২টার দিকে তাকে ব’রিশাল শেরে বাংলা মেডি’কেল কলেজ হাস’পাতা’লে নেয়া হয়। দুপুর সাড়ে ১২টার দিকে চিকি’ৎসাধী’ন অ’বস্থা’য় তিনি মা’রা’ যান।

স্বা’মীর’ মৃ’ত্যু’র খ’বর পে’য়ে ন’বব’ধূ ময়’না অ’জ্ঞা’ন হয়ে প’ড়েন। তা’কেও তাৎক্ষ’ণি’কভাবে বরি’শাল’ শেরে বাংলা মে’ডিকে’ল কলেজ হাসপা’তা’লে ভ’র্তি করা হয়। পরে তিনি’ সু’স্থ হন। বর্তমা’নে ন’ববধূ চিকিৎসা’ধীন র’য়েছেন।

স্থানীয়’রা জানা’য়, রফি’কু’ল ইস’লামের এমন মৃ”ত্যু’ মা’না ‘যায় না। ক’য়েকদি’ন আগে বি’য়ে করে’ছেন। আজ তার বা’ড়িতে অনু’ষ্ঠান। ভা’গ্যের কি নি’র্ম’ম পরি’হাস। অ’নুষ্ঠানে’র দিন তার মৃ’ত্যু’ হলো’। আল্লাহ তা’কে জা’ন্নাতবা’সী করুক।

মি’র্জাগঞ্জ উপজে”লার মাধব’খা’লী ইউনি’য়ন পরিষদে’র চেয়ার’ম্যান মো. মনিরু’ল ইস’লাম তালু’কদার বলেন, বুধবা’র রফি’কুল ইস’লা’মের বা’ড়িতে বৌ’ভাবে’র অনুষ্ঠান ছি’ল। অথচ এদিন স’কালে হঠাৎ অ’সুস্থ’ হয়ে তার মৃ’ত্যু’ হ’লো। রা’ত সা’ড়ে ৭টার দিকে’ তা’কে পা’রিবা’রিক কব’রস্থানে’ দা”ফন করা হ’য়েছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!