শাহরুখের স্কুটিতে ঋতুপর্ণা, সোনার পোশাকে বাঙালি অভিনেত্রীকে নিয়ে কোথায় চললেন কিং খান

শাহরুখের স্কুটিতে ঋতুপর্ণা, সোনার পোশাকে বাঙালি অভিনেত্রীকে নিয়ে কোথায় চললেন কিং খান

একজন বলিউডের বাদশা শাহরুখ খান অন্যজন টলিউডের এভারগ্রীন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সম্প্রতি এই দুজনের একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়

যেখানে দেখা যাচ্ছে সোনার পোশাক পড়ে রয়েছেন অভিনেতা এবং অভিনেত্রী। ঋতুপর্ণা কে পেছনে বসিয়ে একটি স্কুটি চালাচ্ছেন শাহরুখ। ঋতুপর্ণার হাতে ধরা রয়েছে একগুচ্ছ সূর্যমুখী ফুল।

আশির দশকে টেলিভিশনে সিরিয়ালের মধ্যে দিয়ে অভিনয় জীবন শুরু করেন শাহরুখ, এরপর ১৯৯২ সালে দিওয়ানা ছবিতে অভিনয়ের মাধ্যমে প্রথম আত্মপ্রকাশ করেন বড় পর্দায়।

এরপর একের পর এক ব্লক ব্লাস্টার সিনেমা নিজের দর্শকদের উপহার দিয়েছেন শাহরুখ। তার ভক্ত সংখ্যা গুনে বলা অসম্ভব। শাহরুখের অনুরাগীরা তাকে ভগবানের আসনে বসিয়েছেন,

তার জন্য তার ফ্যানরা জীবনও পর্যন্ত দিতে পারে। বলিউড কিং শাহরুখ নিজের কাজের দ্বারা শুধু ভক্ত সংখ্যাই বাড়াননি, তার সাথে তিনি বাড়িয়েছেন নিজের সম্পত্তিও। শাহরুখের নাম এসেছিল পৃথিবীর সবথেকে ধনী অভিনেতার তালিকায়।

সেলুলয়েডের পর্দায় শাহরুখ খানের থেকে বেশি রোমান্স বোধ হয় না অন্য কেউ ফুটিয়ে তুলতে পারে। প্রত্যেকটি হিরোইনের সাথে একই রকমভাবে কেমিস্ট্রি গড়ে তুলতে পারেন শাহরুখ।

শাহরুখের এই রোমান্টিক দিক তার নারী ভক্তদের মধ্যে আরো বেশি করে জনপ্রিয়। শুধু ভক্তই নয় তার সাথে বলিউড এবং টলিউডের নায়িকারাও শাহরুখের দিওয়ানি। তার মধ্যে একজন হলেন টলিউডের অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

কিছু মাস আগেই গিয়েছে শাহরুখ খানের জন্মদিন, অভিনেতার জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন তার অনুরাগী সহ বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা।

অভিনেত্রী ঋতুপর্ণাও শাহরুখ খানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ছিলেন, আর তখনই এই ভিডিওটি পোস্ট করেছিলেন তিনি।

তবে এতদিন পরে আবার সোশ্যাল মিডিয়ায় নতুন করে ঘুরে বেড়াচ্ছে পোস্টটি, রীতিমতন নেটদুনিয়ায় ভাইরাল শাহরুখ ঋতুপর্ণার এই ছবি।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!